জেলের পরিবেশে ধীরে ধীরে মানিয়ে নিচ্ছেন মদন

গ্রেফতারের পর কিছুটা বিষণ্ণ ছিলেন। কিন্তু শনিবার আদালতে যাওয়া বা ফেরার সময় তাঁর প্রতি দলের কর্মী-সমর্থকদের সমর্থন দেখে হয়ত কিছুটা টেনশন কেটেছে মন্ত্রীর। শনিবার সন্ধ্যার পর কিছুটা স্বাচ্ছন্দ্যে মদন মিত্র।রাত কাটালেন ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়।

Updated By: Dec 14, 2014, 10:39 AM IST
জেলের পরিবেশে ধীরে ধীরে মানিয়ে নিচ্ছেন মদন

কলকাতা: গ্রেফতারের পর কিছুটা বিষণ্ণ ছিলেন। কিন্তু শনিবার আদালতে যাওয়া বা ফেরার সময় তাঁর প্রতি দলের কর্মী-সমর্থকদের সমর্থন দেখে হয়ত কিছুটা টেনশন কেটেছে মন্ত্রীর। শনিবার সন্ধ্যার পর কিছুটা স্বাচ্ছন্দ্যে মদন মিত্র।রাত কাটালেন ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়।

গ্রেফতার হওয়ার পর কিছুই মুখে তোলেননি। রাতটাও জেগেই কাটিয়ে দিয়েছিলেন। প্রথম রাতে মন্ত্রীর পাহাড়ার দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীরা কিছুটা চিন্তিত হয়ে পড়েছিলেন। কিন্তু শনিবার বেশ কিছুটা স্বাচ্ছন্দ্যে ফিরলেন মন্ত্রী।

শনিবার রাতে সিজিও কমপ্লেক্সে বসেই রাতের খাবার খেয়েছেন মদন মিত্র। এরপর ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানায় ফেরা। সেখানে পোশাক বদলে পড়েছেন পাজামা-পাঞ্জাবী ।

মন্ত্রীর থাকার ব্যবস্থা হয়েছে লকআপের পাশের একটি ঘরে। সেখানে কাঠের চৌকিতেই মদন মিত্রের শোওয়ার ব্যবস্থা। কম্বলও দেওয়া হয় তাঁকে। ক্লান্ত থাকায় বেশিক্ষণ আর বসে থাকেননি। দুবার গ্রিনটি খাওয়ার পরই শুয়ে পড়েন পরিবহণমন্ত্রী।

মন্ত্রীর সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি  কাউকেই। এমনকি থানায় মন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসার থাকলেও তাঁর সঙ্গেও কথা বলতে দেওয়া হয়নি। তবে থানায় মন্ত্রীর জন্য ব্যবস্থার ত্রুটি রাখা হয়নি। শনিবার থানার বাথরুমটিও পরিষ্কার করা হয়।

 

.