close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মৃত্যু আমার সামনে ছুটে বেড়ায়, মৃত্যুকে আমি ভয় পাই না, মৃত্যু আমাকে ভয় পায়: মমতা

দলকে ভোকাল টনিক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated: Jun 14, 2019, 05:49 PM IST
মৃত্যু আমার সামনে ছুটে বেড়ায়, মৃত্যুকে আমি ভয় পাই না, মৃত্যু আমাকে ভয় পায়: মমতা

নিজস্ব প্রতিবেদন: বীজপুরের কর্মিসভা থেকে বিজেপির উদ্দেশে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। হুঙ্কার দিলেন, বাংলাকে গুজরাট বানাতে দেব না। মা-বোনেরা এগিয়ে আসুন। তৃণমূল কংগ্রেস মাথা উঁচু করে করুন। 

দলকে ভোকাল টনিক দিতে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,''আমি ভয়-টয় পাই না। আন্দোলনে আমার জন্ম। হাজার বিক্ষোভের মাঝে হেঁটে যেতে পরি। আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। আমাকে শান্তিতে থাকতে দিন আমি শান্ত থাকলে খুব ভাল। লিখি, গান গাই। আমায় আঘাত করলে আমি অপ্রতিরোধ্য। আটকানোর ক্ষমতা তোমাদের কারও নেই। রোজ জন্মাই। রোজ জাগি। রোজ ঘুমাই''। এরপরই মমতার হুঁশিয়ারি, মৃত্যু আমার সামনে সামনে ছুটে বেড়ায়। আমি মৃত্যুকে ভয় পাই না। মৃত্যু আমাকে ভয় পায়। 

মমতা বলেন,''তৃণমূল কংগ্রেসের কর্মীরা দুর্বল নন, আমরাও পাল্টা করতে পারি। পাল্টা আমি করতে চাই না। সেটা মানুষ ঠিক করবে। শান্ত থেকে শান্তি ফিরিয়ে আনতে হবে। নির্বাচনের পর উত্তরপ্রদেশে ৫০জন খুন হয়েছে। কই চোখ দিয়ে জল পড়ে না বিজেপি নেতাদের। সংবাদমাধ্যম বলেও না। এনকাউন্টারের নামে সাড়ে আটশোজনকে খুন করেছে উত্তরপ্রদেশে। বাংলা নিয়ে এত মিথ্যা কথা। আমাদের ৯জন কর্মীকে খুন করেছে বিজেপি। ওদের ২জন খুন হয়েছে। ওরাই গুলি করতে করতে এসেছে। তদন্ত করছি''। 

মমতা আরও বলেন,''আমি হাতে চুড়ি পরে নাকি! যে রাঁধে সে চুলও বাঁধে। রান্না করলে হাতে হাতাখুন্তিও থাকে''।

আরও পড়ুন- 'বহিরাগত' তকমায় ক্ষুব্ধ জুনিয়র ডাক্তাররা, বিক্ষোভের মুখে পালালেন নির্মল