নীতীশ-হেমন্ত-অখিলেশের সঙ্গে জোট বেঁধেই ২০২৪-এর ভোটে মমতা!

এক নিঃশ্বাসে তিনি নাম করেন, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন  ও উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টিনেতা অখিলেশ যাদবের। বলেন, 'ওরা সবাই সঙ্গে আছে। আরও বন্ধুরা আছে।' 

Updated By: Sep 9, 2022, 05:38 PM IST
নীতীশ-হেমন্ত-অখিলেশের সঙ্গে জোট বেঁধেই ২০২৪-এর ভোটে মমতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: মঞ্চটা ছিল পঞ্চায়েত ভোট প্রস্তুতির। কিন্তু সেই মঞ্চ থেকেই ২০২৪ লোকসভা ভোটে কেমন 'খেলা হবে' তার সুর বেঁধে দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। একা নয়। জোট করেই ভোট হবে বলে একপ্রকার শিলমোহর দিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমো। নাম করলেন পড়শি ২ রাজ্য তথা বিহার ও ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ও হেমন্ত সোরেনের এবং উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের। 

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের সভামঞ্চে দাঁড়িয়ে মমতা বলেন, ২০২৪-এর ভোটে খেলা হবে। এক নিঃশ্বাসে তিনি নাম করেন, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন  ও উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টিনেতা অখিলেশ যাদবের। বলেন, 'ওরা সবাই সঙ্গে আছে। আরও বন্ধুরা আছে।' একইসঙ্গে মনে করিয়ে দেন যে, রাজীব গান্ধীও একসময় ৪০০ আসনে জিতেছিলেন। কিন্তু তার পরের নির্বাচনেই হেরে যান তিনি। তাই বিজেপিকেও সাবধানবাণী শোনান তিনি।

আরও পড়ুন, Mamata Banerjee, Anubrata Mondal: কেষ্টকে বীরের মতো জেল থেকে ফেরাতে নির্দেশ মমতার

যদিও কাল মমতার মুখে শোনা যায়নি শরদ পাওয়ারের নাম। শোনা যায়নি অরবিন্দ কেজরিওয়ালের নামও। রাজনৈতিক সমালোচকরা বলছেন, রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার জন্য শরদ পাওয়ার মমতার প্রস্তাব ফিরিয়ে দিতেই খানিক ক্ষুণ্ণ হন নেত্রী।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.