#GetWellSoonDada :বিছানায় শুয়েই মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খোঁজ নিলেন Sourav

প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে কথা হয়েছে মুখ্যমন্ত্রীর। 

Updated By: Jan 2, 2021, 07:35 PM IST
#GetWellSoonDada :বিছানায় শুয়েই মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খোঁজ নিলেন Sourav

নিজস্ব প্রতিবেদন: সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) দেখতে বেসরকারি হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ((Sourav Ganguly)। প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে কথা হয়েছে তাঁর। মুখ্যমন্ত্রীর কুশল জানতে চেয়েছেন মহারাজ। ডাক্তাররা যেভাবে সৌরভের চিকিৎসা করছেন, তাতে সন্তোষপ্রকাশ করেছেন মমতা।                   

হাসপাতালে সৌরভকে দেখে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন,'ভাল আছে। হাসছে। নিজে বিছানায় শুয়ে জিজ্ঞেস করছে আপনার শরীর ঠিক আছে তো? সৌরভ দেশের গর্ব। শুনলাম,  ওরা নাকি নিয়মিত পরীক্ষা করায় না। আন্তর্জাতিক ক্রিকেটার অথচ টেস্ট করায় না। আমর জানা ছিল না। অভিষেককে বলেছি, বড় গেমসের আগে খেলোয়াড়দের যাতে টেস্ট করানোর বন্দোবস্ত করা যায়।। ওর মতো বাচ্চাছেলের এমন সমস্যা হবে ভাবিনি। আজ অ্যাঞ্জিওপ্লাস্ট করা হয়েছে। চেস্ট পেইন কমেছে। এক্ষেত্রে সাধারণত অনেকে অপারেশনে করে দেয়। খুব ব্লাড লস্ট হলে এটা করা উচিত। নইলে ওয়েট করা উচিত। এটা ভাল সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।' 

সৌরভ গাঙ্গুলির খোঁজ নিতে এ দিন কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সৌরভের পরিবারের সঙ্গে কথা হয় কৈলাস বিজয়বর্গীয়র। প্রয়োজনীয় সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন অমিত শাহ। জানা গিয়েছে, সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কেও ফোন করেছেন অমিত শাহ।

আরও পড়ুন- #GetWellSoonDada : দাদার অবস্থা স্থিতিশীল, খেয়েছেন চা-বিস্কুট, জানালেন CAB সভাপতি

 

.