বাড়ি থেকে বের করে দেওয়া হল নাট্যকার মনোজ মিত্রের জিনিসপত্র!

আদালতের নির্দেশে যতীন দাস রোডের বাড়ি থেকে বের করে দেওয়া হল নাট্যকার মনোজ মিত্রের জিনিসপত্র। তাঁর বিরুদ্ধে ঘর দখল করে রেখে দিনের পর দিন ভাড়া না দেওয়ার অভিযোগ উঠেছে।

Updated By: Mar 23, 2018, 09:05 AM IST
বাড়ি থেকে বের করে দেওয়া হল নাট্যকার মনোজ মিত্রের জিনিসপত্র!

নিজস্ব প্রতিবেদন: আদালতের নির্দেশে যতীন দাস রোডের বাড়ি থেকে বের করে দেওয়া হল নাট্যকার মনোজ মিত্রের জিনিসপত্র। তাঁর বিরুদ্ধে ঘর দখল করে রেখে দিনের পর দিন ভাড়া না দেওয়ার অভিযোগ উঠেছে।

আরও পড়ুন : গ্রাহকের অজান্তেই খুলল নতুন অ্যাকাউন্ট, চলল লাখ টাকার লেনদেন!

জানা গিয়েছে, সাতান্ন যতীন দাস রোডে সুন্দরম নামের বাড়ি রয়েছে। ৬০ বছর ধরে সেখানেই ঘর ভাড়া নিয়ে রেখেছিলেন নাট্যকার মনোজ মিত্র। জানা গিয়েছে, সেখানে মূলত নাটকের রিহার্সাল হত। কিন্তু এখন বাড়িওয়ালার অভিযোগ, গত কয়েক বছর ধরে কিছুই হত না ওই ঘরে। এমনকী বাড়ির ভাড়াও দিচ্ছিলেন না মনোজ মিত্র। বারবার অনুরোধের পরেও ঘরভাড়া মেটানো হচ্ছিল না বলে অভিযোগ করেছেন বাড়িওয়ালা।

বহুদিন ধরে বাড়ি ভাড়া না দেওয়ার মামলা গড়ায় কলকাতা হাইকোর্ট পর্যন্ত। আদালতের নির্দেশে গতকাল দুপুর বারোটা নাগাদ মনোজ মিত্রর ভাড়াবাড়ি খালি করে দেওয়া হয়। রাস্তায় বের করে দেওয়া হয় তাঁর সমস্ত মালপত্র। প্রসঙ্গে নাট্যকারের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে মনোজ মিত্র দাবি করেছেন, আদালতে মামলার বিষয়টি তিনি নাকি জানতেন না।

আরও পড়ুন : 'নকল' ১০০ টাকার নোট! বেরল এটিএম থেকে