শনিবার রাতে রাজভবনে মোদীর সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক মমতার, তুঙ্গে জল্পনা

এরপর রবিবারই বন্দরের অনুষ্ঠানে একমঞ্চে থাকবেন মোদী-মমতা

Reported By: সুতপা সেন | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jan 10, 2020, 06:20 PM IST
শনিবার রাতে রাজভবনে মোদীর সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক মমতার, তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিবেদন : একমঞ্চে আসার আগেই প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার রাতে রাজভবনে মোদীর সঙ্গে বৈঠকে বসতে পারেন মুখ্যমন্ত্রী। রাত ৯টায় রাজভবনে হতে পারে রুদ্ধদ্বার বৈঠক। নবান্ন সূত্রে এমনটাই জানা গিয়েছে। যদিও বৈঠক নিয়ে এখনও পর্যন্ত সরকারিভাবে চূড়ান্ত করে কিছু জানানো হয়নি।

নবান্ন সূত্রে খবর, প্রশাসনিক বৈঠক হলে রাজ্যের বিভিন্ন দাবিদাওয়া তুলে ধরা হবে মোদীর কাছে। তবে কী বিষয়ে দুই নেতৃত্বের মধ্যে আলোচনা হতে চলেছে, তা এখনও স্পষ্ট নয়। বৈঠক হবেই কিনা, তাও এখনও চূড়ান্ত নয়। এদিকে বৈঠকের সম্ভাবনা উসকে উঠতেই বিরোধীরা মোদী-মমতা, বিজেপি-তৃণমূল যোগাযোগ নিয়ে সরব হয়েছে। তৃণমূল নেত্রীর CAA নিয়ে আন্দোলন পুরোটাই আইওয়াশ বলে কটাক্ষ করেছে বিরোধীরা।

যদিও রাজনৈতিক বিশ্লেষকের মতে, মমতা বন্দ্যোপাধ্যায় নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে কঠোর অবস্থানে নিয়েছেন। রাস্তায় নেমে আন্দোলন করছেন। সেখানে কোনও শিথিলতা আসবে বলে মনে হয় না। রাজভবনে মোদীর সঙ্গে বৈঠকে রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিয়ে প্রধানমন্ত্রীকে নালিশ জানাতে পারেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, ঐশীর নেতৃত্বে বামপন্থী ছাত্ররাই হস্টেলে হামলা চালায়, প্রমাণ দিল দিল্লি পুলিস

উল্লেখ্য, এরপর রবিবারই বন্দরের অনুষ্ঠানে একমঞ্চে থাকবেন মোদী-মমতা। নেতাজি ইন্ডোরে হবে সেই অনুষ্ঠান। সেখানেই সামনাসামনি আসবেন দুই নেতৃত্ব। তার আগে শনিবারই বৈঠকের সম্ভাবনা উসকে উঠতে, আলোচনার বিষয়বস্তু নিয়ে জোরালো হয়েছে জল্পনা।