Narendrapur: প্রতারণার শিকার টলি অভিনেত্রী, পাশে দাঁড়ালেন পায়েল সরকার, ধৃত ১

কুপ্রস্তাব দেওয়ারও অভিযোগ রয়েছে ধৃতের বিরুদ্ধে।

Updated By: Sep 23, 2021, 09:35 AM IST
 Narendrapur: প্রতারণার শিকার টলি অভিনেত্রী, পাশে দাঁড়ালেন পায়েল সরকার, ধৃত ১

নিজস্ব প্রতিবেদন: সিনেমা এবং সিরিয়ালে অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে আর্থিক প্রতারণা, কুপ্রস্তাব। টলিউডের এক অভিনেত্রীর সুপার এমপোজ করা অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ। বুধবার রাতে হরিদেবপুর এলাকা থেকে একজনকে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিস। ধৃতকে আজ বারুইপুর আদালতে পেশ করা হবে।

জানা গিয়েছে, উঠতি ওই অভিনেত্রী টলিউডে মেকআপ আর্টিস্ট হিসেবেও কাজ করেন। ৬ সেপ্টেম্বর অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিনের পার্টিতে অভিযুক্তের সঙ্গে তাঁর প্রথমবার সাক্ষাৎ হয়। অভিযুক্তের নাম ঋতুরাজ হালদার। নিজেকে টলিউডের সহকারী পরিচালক হিসেবে পরিচয় দেয় অভিযুক্ত। তার যোগাযোগ এবং ক্ষমতা জাহির করে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেয়। অভিযোগ, কথায় কথায় ওই উঠতি অভিনেত্রীকে ভাল চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার টোপ দেয়। বিনিময়ে ১০ হাজার টাকাও নেয়। তবে টাকা হাতে পেয়েই নিজের আসল রূপ প্রকাশ করে।

আরও পড়ুন: Narada Scam: অধ্যক্ষের তলবে গরহাজির, বিধানসভায় চিঠি দিয়ে গেলেন CBI ও ED-র আধিকারিকরা

অভিযোগ, টাকা নেওয়ার পর কাজের কথা বললেই ওই অভিনেত্রীকে এড়িয়ে যেতে থাকে ঋতুরাজ। অভিনেত্রীকে কুপ্রস্তাব দেয়। মতলব ভাল নয় বুঝতে পারেন অভিনেত্রী। বুধবার বিকেলে নরেন্দ্রপুর থানার দ্বারস্থ হন তিনি। অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করে পুলিস। বুধবার রাতে অভিযুক্তকে হরিদেবপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন: Bansdroni: পারিবারিক আশান্তির জের! ঘুমন্ত ছেলের মাথায় কাটারির কোপ বসিয়ে দিল মা

এই বিষয়ে অভিযোগকারী অভিনেত্রী বলেন, "ঋতুরাজ হালদার একজন কো-অর্ডিনেটর। জুনিয়র আর্টিস্টদের সুযোগ দেন। তবে নিজেকে সহকারী পরিচালক বলে পরিচয় দেন। আমাকে অনেক নোংরা হোয়াটসঅ্যাপ করতেন। আমি চাই উনি আমার টাকা ফেরত দিক। আর কেউ যেন ওনার ফাঁদে পা না দেন।"  অভিনেত্রী পায়েল সরকার বলেন, "ইদানিং এই ধরনের ঘটনা বেড়ে গিয়েছে। পরশু থেকে দেখছিলাম ও কথা বলছিল না। তখন ও আমাকে বিষয়টা জানায়। আমি সঙ্গে সঙ্গে কলকাতা পুলিসে অভিযোগ দায়ের করতে যাই। কলকাতা পুলিস থেকে সোনারপুরে পাঠানো হয়। এই ধরনের ঘটনার প্রতিবাদ হওয়া উচিত।" ধৃতকে আজ বারুইপুর আদালতে পেশ করবে পুলিস।