Newtown Encounter: ভরতের 'বন্ধু' পুলিস! তাঁর ID ব্যবহার করেই ঢোকে কলকাতায়

Newtown Encounter: আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য এল তদন্তকারীদের হাতে।

Updated By: Jun 13, 2021, 10:00 AM IST
Newtown Encounter: ভরতের 'বন্ধু' পুলিস! তাঁর ID ব্যবহার করেই ঢোকে কলকাতায়

নিজস্ব প্রতিবেদন: নিউটাউন এনকাউন্টারকাণ্ডে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য এল তদন্তকারীদের হাতে। এনকাউন্টারে নিহত ২ কুখ্যাত দুষ্কৃতীকে নিউটাউনের অভিজাত আবাসনে ঘর ভাড়া করে দিয়েছিল ভরত কুমার নামে এক ব্যক্তি। তার কাছেই পাওয়া গিয়েছে পঞ্জাব পুলিসের কনস্টেবল অমরজিৎ সিং-র আইডি। তাকেই আটক করল পুলিস। তার পরিচয় পত্র নিয়েই এসেছিল ভরত কুমার। ভরতের দাবি অমরজিৎ তার বন্ধু। 

আরও পড়ুন: Newtown Encounter: ভরত-এর শ্বশুরবাড়ি কলকাতায়, গত মাসে শহরে তার সঙ্গে ছিল স্ত্রীও

দুই কুখ্যাত দুষ্কৃতী জয়পাল সিং ভুল্লার ও যশপ্রীত সিংয়ের জন্য ফ্ল্যাট ভাড়া করতে মোহালি থেকে গাড়িতে করে কলকাতায় আসে ভরত। সেই সময় তাদের তিন জনের কাছেই ছিল পুলিসের আইডি। জয়পালের কাছে যে আইডি ছিল, সেটি  ছিল রাজীব নামে এক পুলিস অফিসারের। যশপ্রীত সিং-র কাছে ছিল ভূষণ কুমার নামে একজন পুলিস অফিসারের আইডি। তাদের পুলিসের এই আইডি ভুয়ো। কিন্তু ভরত কুমার যে আইডি ব্যবহার করছিল, সেটি অমরজিৎ সিং নামে পঞ্জাব পুলিসের এক কনস্টেবলের। সেটিই আসল আইডি। সেই আইডি নিয়ে ভরত কুমার বিভিন্ন রাজ্যের টোল পার করে। এমনকি, গাড়িতেও পুলিসের স্টিকার লাগানো ছিল। 

আরও পড়ুন: নিউটাউনে হাড়হিম করা Encounter, গুলির লড়াইয়ে হ্যাটট্রিক বিনীতের!

পুলিসের জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ভরত কুমারকে মোহালি থেকে গ্রেফতার করা হয়। তার বন্ধু অমরজিৎ সিং! অমরজিৎ নিজেই সেই আইডি ভরত কুমারের হাতে তুলে দিয়েছিল কিনা তা জানার চেষ্টা করছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)