পুজো মরসুমে আপাতত রাজ্যে স্বস্তিতে উবের কর্তৃপক্ষ

পুজো মরসুমে আপাতত রাজ্যে স্বস্তিতে উবের কর্তৃপক্ষ। আগামী চোদ্দোই ডিসেম্বর পর্যন্ত এই স্মার্ট ক্যাবের অস্থায়ী লাইসেন্সের সময়সীমা বাড়াল রাজ্যই। এর আগে রাজ্য পরিবহণ দফতর বিজ্ঞপ্তি জারি করে নির্দেশ দেয়, উবের সম্পর্কে অজস্র অভিযোগ জমা পড়ছে সরকারের ঘরে।

Updated By: Oct 4, 2016, 11:44 PM IST
পুজো মরসুমে আপাতত রাজ্যে স্বস্তিতে উবের কর্তৃপক্ষ

ওয়েব ডেস্ক: পুজো মরসুমে আপাতত রাজ্যে স্বস্তিতে উবের কর্তৃপক্ষ। আগামী চোদ্দোই ডিসেম্বর পর্যন্ত এই স্মার্ট ক্যাবের অস্থায়ী লাইসেন্সের সময়সীমা বাড়াল রাজ্যই। এর আগে রাজ্য পরিবহণ দফতর বিজ্ঞপ্তি জারি করে নির্দেশ দেয়, উবের সম্পর্কে অজস্র অভিযোগ জমা পড়ছে সরকারের ঘরে। যত দ্রুত সম্ভব উবের ক্যাবে সিসিটিভি বসাতে হবে। রাখতে হবে প্যানিক বাটন। নয়ত লাইসেন্স বাতিল হবে। এই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে যায় উবের। অভিযোগ তোলা হয় বৈষম্যের। সেই মামলাতেই আজ অ্যাডভোকেট জেনারেল বলেন, পুজো মরসুম শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন- খারাপ ক্যাপ্টেনরা কীভাবে কত প্রতিভাবান মানুষের জীবনটা নষ্ট করে দেয়

এই সময় এধরনের অ্যাপ নির্ভর ক্যাবের চাহিদা অনেক বেশি থাকবে। তাই এখন পরিবহণ দফতরের বিজ্ঞপ্তি লাগু করতে গেলে সমস্যা হবে। তাই আগামী চোদ্দোই ডিসেম্বর পর্যন্ত এই স্মার্ট ক্যাবের অস্থায়ী লাইসেন্সের সময়সীমা বাড়ানোর প্রস্তাব রাখা হচ্ছে। এর মধ্যে সরকারের বিজ্ঞপ্তি না মানলেও কোনও সমস্যা হবে না। মামলার পরবর্তী শুনানি আটই ডিসেম্বর।  

আরও পড়ুন-  কেন্দ্রের তরফে সার্জিকাল স্ট্রাইকের প্রমাণ দেওয়া প্রয়োজন, দাবি উঠল ঘর থেকেই

.