টানা ৪ দিন বন্ধ থাকবে Park Street Flyover, ব্যাপক যানজটের আশঙ্কা

জওহরলাল নেহরু রোড ব্যবহার করতে হবে যাত্রীদের।

Updated By: Nov 30, 2021, 06:36 PM IST
টানা ৪ দিন বন্ধ থাকবে Park Street Flyover, ব্যাপক যানজটের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদন: রক্ষণাবেক্ষণের কাজ হয়েছে একাধিকবার। ডিসেম্বর শুরুতে এবার ৪ দিন বন্ধ থাকবে পার্কস্ট্রিট উড়ালপুল (Park Street Flyover)। কেন? উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। ফলে শহরে ব্যাপক যানজটের আশঙ্কা করা হচ্ছে।

জানা গিয়েছে,  স্রেফ পার্কস্ট্রিট উড়ালপুলই (Park Street Flyover) নয়, স্বাস্থ্য পরীক্ষা করা হবে শহরের সমস্ত সেতু ও উড়ালপুলেরই। পরীক্ষা করে দেখা হবে, উড়ালপুলগুলির ভারবহন ক্ষমতা কতটা? স্বাস্থ্যইবা কেমন? বাদ যাবে না লকগেট উড়ালপুল, খিদিরপুর উড়ালপুল, গড়িয়াহাট উড়ালপুলও। কলকাতা পুলিসের তরফে জানানো হয়েছে, স্বাস্থ্য পরীক্ষার জন্য ৩ ডিসেম্বর, শুক্রবার রাত ১০ টা থেকে ৬ ডিসেম্বর, সোমবার সকাল ৬টা পর্যন্ত পার্কস্ট্রিট উড়ালপুল (Park Street Flyover) যান চলাচল বন্ধ থাকবে। ওই চারদিন শহরের উত্তর ও দক্ষিণ দিকে যাতায়াতের জন্য ব্যবহার করতে হবে জওহরলাল নেহরু রোড। সেক্ষেত্রে যানজট আশঙ্কা থাকছে যথেষ্টই।

আরও পড়ুন:  SSC: Group C পদেও 'ভুয়ো নিয়োগ'! ১ জনের বেতন বন্ধের নির্দেশ হাইকোর্টের

এ রাজ্য পালাবদলের পর, ২০১৫ সালে তৈরি হয় পার্কস্ট্রিট উড়ালপুল (Park Street Flyover)। এটি শহরের অন্যতম ব্যস্ত উড়ালপুল। গত কয়েক বছরে বেশ কয়েকবার রক্ষণাবেক্ষণের কাজও হয়েছে। তবে, পার্কস্ট্রিট উড়ালপুলের বড় কোনও সমস্যা ধরা পড়েনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App