Bhabanipur By-Poll: BJP প্রার্থীকে প্রচারে বাধার অভিযোগ, পুলিসের বিরুদ্ধে কমিশনে যাব: Priyanka Tibrewal

মঙ্গলবার সকাল থেকে ভবানীপুরে প্রচারে বিজেপি (BJP) প্রার্থী।

Updated By: Sep 21, 2021, 11:08 AM IST
Bhabanipur By-Poll: BJP প্রার্থীকে প্রচারে বাধার অভিযোগ, পুলিসের বিরুদ্ধে কমিশনে যাব: Priyanka Tibrewal

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুর উপনির্বাচনকে ঘিরে ক্রমশ রাজনৈতিক উত্তাপ বাড়ছে। মঙ্গলবার সকাল থেকে ভবানীপুরে প্রচারে নামেন বিজেপি (BJP) প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। তাঁর অভিযোগ, প্রচারে বাধা দিচ্ছে পুলিস। শাসকদলের হয়ে কাজ করছে। এর বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ায় হুঁশিয়ারি দিয়েছেন তিনি।  

মঙ্গলবার সকালে ভবানীপুরের পটুয়াপাড়ায় প্রচারে যান প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। বিজেপি (BJP) প্রার্থীর দাবি, কমিশনের বলে দেওয়া নিয়ম এবং কোভিডবিধি মেনে প্রচার করছেন তিনি। তবে পটুয়াপাড়ায় প্রচারে গেলে বাধা দেয় পুলিস। ১৪৪ ধারা জারির কথা বলে সেখানে প্রচার করতে দেওয়া হয়নি। সাময়িক ভাবে পুলিসের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন প্রিয়াঙ্কা। তাঁর অভিযোগ শাসকদলের হয়ে কাজ করছে পুলিস। এই সমস্ত ঘটনা কমিশনে জানাবেন বলে হুঁশিয়ারিও দেন তিনি। ভাবনীপুর উপনির্বাচনে যাতে কালীঘাট এবং ভবানীপুর থানার পুলিসকে কাজে লাগানো না হয়, সেই আর্জিও করবেন বলে জানান বিজেপি প্রার্থী।

আরও পড়ুন: Kolkata: বাংলায় প্রথমবার ফুসফুস প্রতিস্থাপন; সুরাট থেকে এল অঙ্গ, পাচ্ছেন কলকাতার রোগী

আরও পড়ুন: Sukanta Majumder: ‘বাবুলদা থাকলে ভালো হত, পশ্চিমবঙ্গ এক ও অটুট’ Zee ২৪ ঘণ্টায় Exclusive রাজ্য BJP-র নয়া সভাপতি

এর আগেও একাধিকবার পুলিসের বিরুদ্ধে সরব হয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। তাঁর প্রচারে ভিড় দেখানোর জন্য সাদা পোশাকে পুলিস জমায়েত করছে বলেও অভিযোগ করেন তিনি। পুলিস তাঁর উপর নজরদারি চালাচ্ছে বলেও অভিযোগ করেন।    

.