নিউটাউনের আকন্দকেশরীতে মহিলা খুনের কিনারা করে ফেলল পুলিস

নিউটাউনের আকন্দকেশরীতে মহিলা খুনের কিনারা করে ফেলল পুলিস । গ্রেফতার মূল অভিযুক্ত । বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই মহিলাকে খুন করা হয়েছে বলে পুলিসের অনুমান । কয়েকদিন আগে পাওয়ার হাউসের সামনে বাগজোলা খালপাড় থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক মহিলার দেহ উদ্ধার হয়। মুখে আঘাতের চিহ্ন ছিল। পুলিসের অনুমান, বাইরে খুন করে দেহ এনে ফেলা হয়েছিল বাগজোলা খালপাড়ে। খুনের মামলা রুজু করেছে পুলিস ।

Updated By: May 21, 2017, 08:07 PM IST
নিউটাউনের আকন্দকেশরীতে মহিলা খুনের কিনারা করে ফেলল পুলিস

ওয়েব ডেস্ক: নিউটাউনের আকন্দকেশরীতে মহিলা খুনের কিনারা করে ফেলল পুলিস । গ্রেফতার মূল অভিযুক্ত । বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই মহিলাকে খুন করা হয়েছে বলে পুলিসের অনুমান । কয়েকদিন আগে পাওয়ার হাউসের সামনে বাগজোলা খালপাড় থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক মহিলার দেহ উদ্ধার হয়। মুখে আঘাতের চিহ্ন ছিল। পুলিসের অনুমান, বাইরে খুন করে দেহ এনে ফেলা হয়েছিল বাগজোলা খালপাড়ে। খুনের মামলা রুজু করেছে পুলিস ।

অন্যদিকে, ডেস্ক: হাঁসফাঁস গরমে অতিষ্ঠ শহরবাসী । রেহাই পেতে ভিড় উপচে পড়ল ওয়াটার পার্কে। পিচের রাস্তায় মরিচীকা । পদার্থ বিজ্ঞানের ভাষায় অভ্যন্তরীণ পূর্ণ প্রতিফলন। বিজ্ঞানের নিকুচি করেছে। এই গরমে এই ছবি দেখলেই আলজিভ শুকিয়ে যায়। চোখে ধোঁয়া লাগে। প্রাণ চায়... একটু জল। জল রয়েছে এইখানে। ওয়াটার পার্কে। রবিবার সেখানে রেকর্ড ভিড়। চামড়া জ্বালানো গরম। হাঁসফাঁস, হাঁকপাক, গলদঘর্ম পরিস্থিতি। জলেই জীবনের খোঁজ করছে আট থেকে আশি।

ইতিহাস গড়ল বাংলা, গঙ্গার তলায় তৈরি মেট্রো টানেল, স্বপ্ন-সত্যির প্রথম ধাপ