পাভলভে বাড়ির মত আচরণ করছেন পার্থ দে, নিজের খাবার থেকে আলাদা করে খাবার তুলে রাখলেন দিদির জন্যে

পাভলভে আজ সকাল থেকে অন্য রকম মেজাজে পার্থ দে। ওয়ার্ডে অন্য রোগীদের সঙ্গে গল্পে, বাবা-দিদির স্মৃতিচারণা করতে দেখা গিয়েছে তাঁকে। পার্থ বলেন, দিদি তাঁর চেয়েও অনেক বেশি জ্ঞানী ছিলেন। আজ আর দিদিও নেই, বাবাও নেই। এদিন ফের মাদার হাউজে যাওয়ার কথা তোলেন তিনি। যদি তা সম্ভব না হয়, তাহলে সেখানকার সন্ন্যাসিনীকে পাভলভে নিয়ে আসার আবেদন জানিয়েছেন পার্থ দে।  

Updated By: Jun 13, 2015, 04:03 PM IST
পাভলভে বাড়ির মত আচরণ করছেন পার্থ দে, নিজের খাবার থেকে আলাদা করে খাবার তুলে রাখলেন দিদির জন্যে

ওয়েব ডেস্ক: পাভলভে আজ সকাল থেকে অন্য রকম মেজাজে পার্থ দে। ওয়ার্ডে অন্য রোগীদের সঙ্গে গল্পে, বাবা-দিদির স্মৃতিচারণা করতে দেখা গিয়েছে তাঁকে। পার্থ বলেন, দিদি তাঁর চেয়েও অনেক বেশি জ্ঞানী ছিলেন। আজ আর দিদিও নেই, বাবাও নেই। এদিন ফের মাদার হাউজে যাওয়ার কথা তোলেন তিনি। যদি তা সম্ভব না হয়, তাহলে সেখানকার সন্ন্যাসিনীকে পাভলভে নিয়ে আসার আবেদন জানিয়েছেন পার্থ দে।  

বাড়িতে যা করতেন, পাভলভে বসেও তাই করছেন পার্থ দে। নিজের খাবার থেকে কিছু অংশ আগে তুলে রেখে দিচ্ছেন দিদির জন্য। তারপরই নিজে খাচ্ছেন। তাঁর খাওয়াদাওয়া নিয়ে রীতিমতো সমস্যায় পাভলভ কর্তৃপক্ষ। গতকাল রাতে হাসপাতালের খাবার খেতে অস্বীকার করেন তিনি। বায়না ধরেন, বাইরে থেকে চাইনিজ খাবার আনিয়ে দিতে হবে তাঁকে। স্বাভাবিকভাবেই তা মানেননি চিকিত্‍সকরা। বারবার বুঝিয়ে তাঁকে হাসপাতালেরই খাবার খেতে রাজি করান তাঁরা। দিদির জন্য আলাদা করে খাবার রেখে, এরপরই নিজে খান পার্থ। গোটা ঘটনা সুপারকে জানিয়েছেন মেডিক্যাল বোর্ডের চিকিত্‍সকরা। পাভলভ থেকে আজ SSKM-এ ইনস্টিটিউট অফ সাইকিয়াট্রিতে স্থানান্তর করা হতে পারে পার্থ দে-কে। আজই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস।

.