Rajarhat Sextortion Racket: নীল ছবির শ্যুটিং, নগ্ন ভিডিয়ো কলের স্ক্রিন শট নিয়ে প্রতারণা! সেক্সটরশন চক্রের পর্দাফাঁস...

Rajarhat News: খাস কলকাতায় সেক্সটরশন চক্রের পর্দাফাঁস! নগ্ন ভিডিয়ো কল। রিসিভ করলেই স্ক্রিন শট নিয়ে ব্ল্যাকমেল। রাজারহাটের বাড়িতে চক্র! পুলিসি অভিযানে আটক এক তরুণী। তদন্তে পুলিস। রাজারহাটে সেক্সটরশন চক্রের তদন্তে নয়া মোড়।  

Updated By: Jul 20, 2024, 09:50 AM IST
Rajarhat Sextortion Racket: নীল ছবির শ্যুটিং, নগ্ন ভিডিয়ো কলের স্ক্রিন শট নিয়ে প্রতারণা! সেক্সটরশন চক্রের পর্দাফাঁস...
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজারহাটে সেক্সটরশন চক্রের পর্দাফাঁস! আটক মূল পাণ্ডা-সহ ৪ তরুণী। সেক্সটরশন চক্রের তদন্তে আরও একটি ফ্ল্যাটের হদিশ। ফ্ল্যাটে তল্লাশি পুলিসের, মিলেছে ৩০টি সিম বক্স, সেক্স টয়। বাজেয়াপ্ত এটিএম কার্ড, পাসবুক, একাধিক মোবাইল। পাওয়া গিয়েছে অনেকগুলি ক্যামেরা। রাজারাহাটের বাড়িতে চলত নীল ছবি শ্যুটিং। নিউটাউনেও বাড়ি ভাড়া নিয়ে চলত ছবির শ্যুটিং। মূল পাণ্ডা-সহ ৪ তরুণীকে থানায় জিজ্ঞাসাবাদ। 

আরও পড়ুন, CVAnandaBoseVsMamata Banerjee: রাজ্যপালের মানহানির মামলায় হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ মুখ্যমন্ত্রীর!

শুক্রবার রাজারহাটেরর বসিনা মানিকতলায় চক্রের হদিশ মেলে। পুলিস সূত্রে খবর, বিলাসবহুল বাড়িতে বসে চলত চক্র। ওই বাড়িতে অভিযান বিধাননগর পুলিসের। অভিযানে পুলিসের পদস্থ আধিকারিকরা। নগ্ন ভিডিয়ো কল করে স্ক্রিন শট নিয়ে প্রতারণা চক্র। ভিডিয়ো কল রিসিভ করলেই স্ক্রিন শট নিয়ে ব্ল্যাকমেল। রাজারহাটের বাড়িতে বসেই চলত চক্র? পুলিস সূত্রে আরও খবর, বাড়ির তিন তলায় বসে ভিডিও কল করা হত। প্রচুর হার্ড ডিস্ক-সহ বিভিন্ন নথি উদ্ধার। ইতিমধ্যেই এক তরুণীকে আটক করা হয়েছে। 

পুলিস সূত্রে খবর, রাজারহাট বসিনা এলাকার বাড়ি এবং নিউটাউনের বাড়ি ভাড়া নিয়ে চলত নীল ছবির শ্যুটিং। বাড়ির মালিক এন্তাজুল গাজী এবং ভাড়া নেওয়া ব্যক্তি ইমরান তরফদার সহ চারজন মহিলাকে আটক করা হয়েছে। রাজারহাট থানায় চলছে জিজ্ঞাসাবাদ। রাজারহাট থানার অন্তর্গত বসিনা এলাকার বিলাসবহুল বাড়িতে তিন মাস ধরে ভাড়া নিয়ে চলত এই চক্র। এই মুহূর্তে রাজারহাট থানায় চারজন মহিলা-সহ পাঁচ জনকে জিজ্ঞাসাবাদ করছে।

এক সপ্তাহ আগে একটি অনলাইন ক্যাব বুক করে এক মহিলা রাজারহাট বসিনার আবাসন থেকে বৌবাজারে যায়। চালক ২০০ টাকা ভাড়া চাইলে তাকে বলা হয় বসিনার বাড়ি থেকে নিতে হবে। চালক সেই মতো ওই বাড়িতে গেলে তিন থেকে চারজন মহিলা তাকে অকথ্য ভাষায় গালাগালি করে। তার পাশাপাশি জানিয়েছিল এই বাড়িতে অনেকেই আসে সবার ভাড়া কি আমরা দেব। চালক ভাড়া না পেয়ে চলে আসে, শনিবার সকালে ক্যাব চালক একটি কাজে থানায় আসলে তার সঙ্গে ওই দিনের ঘটনার কথা তিনি ক্যামেরার সামনে জানান।

আরও পড়ুন, TMC 21 July Shahid Diwas: একুশে জুলাইয়ের সভায় যোগ দিতে এসে দুর্ঘটনার কবলে তৃণমূল সমর্থকরা! আহত ৯

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.