রূপার তোপে বিদ্ধ বাবুল

নাম করে সরাসরি বাবুল সুপ্রিয়কে বিঁধলেন রূপা গাঙ্গুলি। বাগুইআটির সভায়, মুখ্যমন্ত্রীর সঙ্গে বাবুলের মাখামাখি নিয়ে কটাক্ষ শোনা গেল তাঁর গলায়। প্রশ্ন উঠছে, এ কি তাঁর নিজের কথা, নাকি নেপথ্যে রয়েছেন অন্য কেউ?

Updated By: May 16, 2015, 10:19 PM IST
রূপার তোপে বিদ্ধ বাবুল

ওয়েব ডেস্ক: নাম করে সরাসরি বাবুল সুপ্রিয়কে বিঁধলেন রূপা গাঙ্গুলি। বাগুইআটির সভায়, মুখ্যমন্ত্রীর সঙ্গে বাবুলের মাখামাখি নিয়ে কটাক্ষ শোনা গেল তাঁর গলায়। প্রশ্ন উঠছে, এ কি তাঁর নিজের কথা, নাকি নেপথ্যে রয়েছেন অন্য কেউ?

গত কয়েকদিন যা ছিল বিজেপির অন্দরের একান্ত আলোচনায়। শনিবার তাই বেরিয়ে এল প্রকাশ্য জনসভায়। রূপার তোপে বিদ্ধ হলেন বাবুল।

মোদীর কলকাতা সফরের দিন থেকে হঠাত্‍ করেই যেন ই ই ইকুয়াল টু এমসি স্ক্যোয়ারের ফর্মূলাটা বদলাতে শুরু করে। কখনও মুখ্যমন্ত্রীর গাড়িতে যেতে যেতে ঝালমুড়ি খাওয়া, কখনও আবার মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা। বিজেপি নেতাদের চোখে এ যেন এক অন্য বাবুল। ক্ষোভ জমছিল। বিজেপি কর্মীদের মুখ হিসেবে সেই ক্ষোভেরই বিস্ফোরণ ঘটালেন রূপা গাঙ্গুলি।

এ কি রূপার বাণী, নাকি রাহুল সিনহার শিখিয়ে দেওয়া বুলি। যদি, রূপার একার কথা হয়, তাহলে বাবুল তাঁকে বলতেই পারেন, কহো না পেয়ার হ্যায়। আর যদি বিজেপির সব কর্মীদের মন্তব্য হয়, তাহলে কিন্তু এরাজ্যে বিজেপির মুখ হওয়া কঠিন হয়ে যাবে কেন্দ্রীয় মন্ত্রীর কাছে।

.