Gariahat: পরিবারের সঙ্গে না থেকে একবছর ধরে গেস্ট হাউজে! ঘরে মিলল SAIL-র প্রাক্তন কর্তার দেহ

 স্ত্রী জানান, স্বামীর মদ্যপানের অভ্যাস ছিল। এজন্য তাঁকে রিহ্যাবেও পাঠানো হয়েছিল।

Reported By: পিয়ালি মিত্র | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jun 27, 2022, 07:02 PM IST
Gariahat: পরিবারের সঙ্গে না থেকে একবছর ধরে গেস্ট হাউজে! ঘরে মিলল SAIL-র প্রাক্তন কর্তার দেহ
নিজস্ব চিত্র

পিয়ালি মিত্র: গড়িয়াহাটের (Gariahat) গেস্ট হাউজে রহস্যমৃত্যু! উদ্ধার SAIL-র প্রাক্তন কর্তার দেহ। সোমবার গড়িয়াহাটের ৮/১ ডোভার লেনের একটি গেস্ট হাউজের রুম থেকে উদ্ধার হয় SAIL-র প্রাক্তন ডেপুটি জেনারেল ম্যানেজারের দেহ।

মৃতের নাম পৃথ্বীশ কুমার গায়েন। সোমবার সকালে রুমের দরজা না খোলায় সন্দেহ হয় গেস্ট হাউজ কর্তৃপক্ষের। ভিতর থেকে বন্ধ ছিল দরজা। এরপর দরজা ভেঙে উদ্ধার হয় তাঁর নিথর দেহ। জানা গিয়েছে, মাসখানেক আগে অবসর নেন পৃথ্বীশ কুমার গায়েন। কসবা এলাকায় তাঁর বাড়ি। তবে পরিবারের সঙ্গে থাকতেন না তিনি। গত এক বছর ধরে এই গেস্ট হাউজেই ছিলেন  SAIL-র প্রাক্তন ডেপুটি জেনারেল ম্যানেজার পৃথ্বীশ কুমার গায়েন।

৮/১ ডোভার লেনের একটি গেস্ট হাউজের ১৪ নম্বর রুমে থাকতেন পৃথ্বীশ কুমার গায়েন। একবছর ধরে রুম ভাড়া নিয়ে ছিলেন তিনি। সোমবার দুপুরবেলা উদ্ধার হয় নিথর দেহ। গেস্ট হাউজের মালিক জানিয়েছেন, "তিনি প্রতিদিনই ব্রেকফাস্ট চান। কিন্তু আজ চাননি। সকাল সাড়ে ৭টা নাগাদ ব্রেকফাস্ট চান। কখনও নিজের ঘরে খেয়ে নিতেন। কখনও নীচে এসে খেতেন। আজ সেটা না হওয়ায় সন্দেহ হয়। এরপরই বেলা ১২টা-১টা নাগাদ দুপুরে খাবেন কিনা জিজ্ঞাসা করতে যান গেস্ট হাউজের কর্মী এক বাচ্চা ছেলে। কিন্তু তখনও ডাকাডাকিতে কোনও সাড়া মেলেনি।" 

মালিক আরও জানান, তারপর পাশের রুমের বাথরুমের ছোট জানলা দিয়ে ঘরে ঢুকে দরজা খুলে দেয় ওই ছেলেটি। দেখা যায়, রুমের খাটের উপর উপুড় অবস্থায় পড়ে রয়েছেন পৃথ্বীশ কুমার গায়েন। সঙ্গে সঙ্গেই পুলিসকে খবর দেওয়া হয়। পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। খবর দেওয়া হয় ওনার স্ত্রীকেও। তিনি জানান, স্বামীর মদ্যপানের অভ্যাস ছিল। এজন্য তাঁকে রিহ্যাবেও পাঠানো হয়েছিল। তবে SAIL-র প্রাক্তন কর্তার মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্তের পরই মৃতের প্রকৃত কারণ জানা যাবে বলে মনে করছে পুলিস। 

আরও পড়ুন, Kolkata Suicide: নোটে নাম ৬ জনের, মোবাইলে ভিডিয়োতে লুকিয়ে রহস্য? পোস্তায় স্বর্ণ ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু!

SLST, Kolkata High Court: শিক্ষক নিয়োগের পরীক্ষায় প্রশ্নে ভুল, বাড়তি নম্বর দেওয়ার নির্দেশ হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.