বাংলায় পিসি-ভাইপোর রাজ চলছে, বিজেপিতে যোগ দিয়েই তোপ দাগলেন সৌমিত্র

সৌমিত্রর বক্তব্য, বিষ্ণুপুরের মানুষ ঠিক করবেন কে ভোটে জিতবেন।

Updated By: Jan 9, 2019, 06:06 PM IST
বাংলায় পিসি-ভাইপোর রাজ চলছে, বিজেপিতে যোগ দিয়েই তোপ দাগলেন সৌমিত্র

নিজস্ব প্রতিবেদন: দলবদলে তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগদান করেই তোপ দাগলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। বুধবার দুপুরে বিজেপির সদর দফতরে গেরুয়া শিবিরে যোগদানের পরই তিনি বলেন, ''বাংলায় এখন পিসি-ভাইপোর রাজ চলছে। যুবকদের সঙ্গে ছিনিমিনি খেলা হচ্ছে।''

আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের সাংসদ সৌমিত্র খান

মঙ্গলবার রাত থেকেই সংবাদ শিরোনামে ছিলেন সৌমিত্র। তাঁকে খুন করার চক্রান্ত হচ্ছে। তাঁর আপ্তসহায়ককে অপহরণ করা হচ্ছে। এই সব অভিযোগ তুলে তিনি ফেসবুক লাইভ করেন। আর তার পর বুধবার দেখা যায় তিনি বিজেপিতে যোগ দিলেন।

ফলে এ নিয়ে হইচই পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। তাই তাঁর কী প্রতিক্রিয়া সেটা জানতেই উত্সুক রাজনৈতিক মহল। বিজেপিতে যোগদানের পরই তিনি তোপ দেগেছেন তৃণমূল কংগ্রেসের বর্তমান নেতৃত্বের বিরুদ্ধে।

যদিও তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় কড়া চ্যালেঞ্জ ছুঁড়েছেন সৌমিত্র খাঁকে। ক্ষমতা দেখাতে ভোটে জিতে দেখাতে বলেছেন। অন্যদিকে সৌমিত্রর বক্তব্য, বিষ্ণুপুরের মানুষ ঠিক করবেন কে ভোটে জিতবেন।

আরও পড়ুন: দলবিরোধী কাজ, বোলপুরের সাংসদ অনুপম হাজরাকে বহিষ্কার করল তৃণমূল কংগ্রেস

তবে প্রশ্ন উঠছে, দলের মধ্যে দীর্ঘদিন ধরে বঞ্চিত হলে এতদিন পর কেন তৃণমূল ছাড়লেন সৌমিত্র? তাঁর সংক্ষিপ্ত জবাব, ''সব মানুষই সঠিক সময়ের জন্য অপেক্ষা করেন।''

.