Partha Chatterjee, SSC Scam: আরও এক বান্ধবীর খোঁজ! মালয়েশিয়ায় কি শুধুই বেড়াতে গিয়েছিলেন পার্থ?

পার্থ চট্টোপাধ্যায়ের আরও এক বান্ধবীর খোঁজ পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারি সংস্থা। সেই বান্ধবীর সঙ্গে মালোয়েশিয়া বেড়াতে গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু সেখানে কি শুধুই বেড়াতে গিয়েছিলেন নাকি ছিল অন্য উদ্দেশ্য? টাকা পাচারের উদ্দেশ্যে কি তিনি গিয়েছিলেন বিদেশে? সেই বিষয়ে তদন্ত শুরু করবে কেন্দ্রীয় সংস্থা। এই নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। 

Updated By: Jul 29, 2022, 01:44 PM IST
Partha Chatterjee, SSC Scam: আরও এক বান্ধবীর খোঁজ! মালয়েশিয়ায় কি শুধুই বেড়াতে গিয়েছিলেন পার্থ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের চাঞ্চল্যকর তথ্য উঠে এল পার্থ চট্টোপাধ্যায়ের ঘটনায়। অর্পিতা মুখোপাধ্যায়ের পরে আরও এক বান্ধবীর খোঁজ পাওয়া গেল পার্থ চট্টোপাধ্যায়ের। তদন্তে নতুন এই তথ্য উথে এসেছে ইডির হাতে। কেন্দ্রিয় তদন্ত সংস্থার নজরে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের এই বান্ধবি। সূত্র মারফত জানা গিয়েছে পাসপোর্ট থেকে জানা গিয়েছে তাঁদের সাম্প্রতিক মালয়েশিয়া সফরের কথা। কেন মালয়েশিয়া গিয়েছিলেন তাঁরা সেই নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবীর ছবি সহ পাসপোর্টের সব তথ্য জোগাড় করেছে ইডি। কেন তাঁরা মালয়েশিয়া গিয়েছিলেন সেই নিয়েও জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে এমনটাই জানা গিয়েছে। টাকা পাচারের উদ্দেশ্যেই বিদেশে গিয়েছিলেন কিনা সেই বিষয়ে খতিয়ে দেখছে ইডি।

অন্যদিকে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেই গ্রেফতার হওয়া তাঁর আরও এক বান্ধবী অর্পিতার মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথের ফ্ল্যাট থেকে উধাও চারটি বিলাসবহুল গাড়ি। তদন্তকারীরা মনে করছেন, উধাও চারটি বিলাসবহুল গাড়িতেই বোঝাই ছিল টাকা। অর্পিতার সেই 'টাকা বোঝাই' গাড়ির খোঁজই এবার শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারি সংস্থা। ২৩ জুলাই অর্পিতার গ্রেফতারির পরই রাতারাতি উধাও হয়ে যায় এই চারটি গাড়ি। এর মধ্যে রয়েছে, অডি, মার্সিডিজ বেনজ, হন্ডা সিটি এবং একটি হন্ডা সিআরভি।

ইডি মনে করছে, এই চারটি গাড়িতেই বিপুল পরিমাণ নগদ মজুদ ছিল। জানা গিয়েছে এই গাড়িগুলি নিয়েই গায়েব হয়ে গিয়েছে কেউ। এখন কে বা কারা গাড়িগুলি নিয়ে গায়েব হয়ে গিয়েছে, তার হদিশ পেতে আবাসন সংলগ্ন সিসিটিভি ফুটেজ চেয়েছে ইডি।

আরও পড়ুন: Arpita Mukherjee, Bengal SSC Scam News: ইএসআই জোকায় নাটক! হাত-পা ছুঁড়ে হাপুস নয়নে কান্না অর্পিতার...

ডায়মন্ড সিটি সাউথ আবাসনের সিসিটিভি ফুটেজের পাশাপাশি অর্পিতার বেলঘরিয়ার আবাসনেরও সিসিটিভি ফুটেজও চেয়েছে ইডি।

অন্যদিকে শুক্রবার সকালে জোকা ইএসআই-তে দেখা যায় নতুন নাটক। হাপুস কাঁদতে দেখা যায় অর্পিতা মুখপাধ্যায়কে। স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকা ইএসআই-তে নিয়ে যাওয়ার পরে, সেখানেই কেঁদে ভাসালেন অর্পিতা মুখোপাধ্য়ায়। গাড়ির মধ্যেই কাঁদতে শুরু করেন অর্পিতা। এর ফলে জোকা ইএসআই-তে পৌঁছনোর পরে তাঁকে গাড়ি থেকে নামতে বেশ বেগ পেতে হয় নিরাপত্তারক্ষীদের। গাড়ি থেকে নামানোর সময় অর্পিতা কাঁদতে কাঁদতে প্রায় লুটিয়ে পড়েন মাটিতে। কোনওরকমে তাঁকে টেনে তুলে হুইলচেয়ারে বসানো হয়। হুইলচেয়ারে বসিয়ে নিয়ে যাওয়ার সময়ও হাত-পা ছুঁড়ে কাঁদতে দেখা যায় অর্পিতাকে। ক্যামেরাবন্দি হয়েছে সেই দৃশ্য।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.