দেহের পাশে পড়ে ওষুধ, সুইডেন থেকে নিউটাউনে এসে রহস্যমৃত্যু ভিনদেশি যুবকের!

মেলে পরিবারের মিসিং ডায়েরি, ওলা চালককে সঙ্গে নিয়ে পুলিস পৌঁছে দেখল...

Updated By: May 16, 2023, 07:17 PM IST
দেহের পাশে পড়ে ওষুধ, সুইডেন থেকে নিউটাউনে এসে রহস্যমৃত্যু ভিনদেশি যুবকের!

নান্টু হাজরা: নিউটাউনের গেস্ট হাউস থেকে উদ্ধার হল এক বিদেশি নাগরিকের দেহ। মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় টেকনো সিটি থানার পুলিস। গেস্ট হাউসে পৌঁছন কলকাতা পুলিসের আধিকারিকও। সূত্রের খবর, বিদেশি নাগরিকের নামে মিসিং ডায়েরিও হয়েছে।

হোটেল ম্যানেজারের দাবি , ১৩ মে, নিউটাউন ডিডি ব্লকের ১৯৫ নম্বরের গেস্ট হাউসে এসে ওঠেন সুইডেনের বাসিন্দা পিটার লুকাসজিক। মঙ্গলবার সকালে চেক আউট করার কথা ছিল। কিন্তু এদিন সকালে গেস্ট হাউসের ম্যানেজার ফোন করে ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় টেকনো সিটি থানায় খবর দেয়। এরপরই খবর পেয়ে আসে পুলিস। 

পুলিস এসে ১৯৫ নম্বরের গেস্ট হাউসের ১০৩ নম্বর রুমের দরজা ভেঙে বিদেশি নাগরিকের দেহ খাটের ওপর পড়ে থাকতে দেখে। দেহের পাশে সুইস ভাষায় লেখা একটি নোটও পাওয়া গিয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান, সেই নোটটি সুইসাইড নোটও হতে পারে। তবে ভাষাগত সমস্যার কারণে এখনও পর্যন্ত তা স্পষ্ট নয়। পুলিস সূত্রের খবর দেহের পাশে বেশ কিছু ওষুধও পড়েছিল। 

ঘটনার তদন্ত শুরু করেছে টেকনো সিটি থানার পুলিস। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, এর আগে আইটিসি সোনারে ছিলেন ওই সুইস যুবক। ১৩ তারিখ সেখান থেকে বেরিয়ে ওলা গাড়ি করে নিউটাউনের গেস্ট হাউসে এসে ওঠেন। ওদিকে সুইডেন থেকে ওই ব্যক্তির পরিবার মিসিং ডায়েরিও করে কলকাতা পুলিসে। মেল মারফত করা হয় ওই মিসিং ডায়েরি। 

এরপরই কলকাতা পুলিসও তদন্ত শুরু করে। জানতে পারে ওলা গাড়ি করে এখানে আসে। এরপর সিসিটিভি ফুটেজ দেখে ওলা গাড়ি চিহ্নিত করা হয়। সেই গাড়ির চালককে নিয়ে এই গেস্ট হাউসে পৌঁছয় কলকাতা পুলিস। কিন্তু গেস্ট হাউসে এসে পৌঁছেই তারা জানতে পারে যে ওই সুইস যুবক নিউটাউনের হোটেলে এসে মারা গিয়েছে।

আরও পড়ুন, বাংলায় বর্ষা ঢুকছে কবে? কী জানাল আলিপুর আবহাওয়া দফতর?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.