Madan Mitra: 'পেজ অ্যাডমিনকে বলেছি মহিলা ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালেই সঙ্গে সঙ্গে অ্যাকসেপ্ট করতে'

Madan Mitra: শনিবার সাংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মদন মিত্র (Madan Mitra) বলেন, "আমি ভাবতেও পারিনি পার্থ চট্টোপাধ্যায় এই রকম কাজে লিপ্ত হতে পারেন।" একই সঙ্গে  বিজেপির বিরুদ্ধে মহারাষ্ট্রের স্টইলে সরকার ভাঙার চেষ্টারও অভিযোগ করেন তিনি।

Updated By: Jul 31, 2022, 12:28 AM IST
Madan Mitra: 'পেজ অ্যাডমিনকে বলেছি মহিলা ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালেই সঙ্গে সঙ্গে অ্যাকসেপ্ট করতে'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। মন্ত্রিত্ব খুইয়েছেন এবং দল থেকেও সাসপেন্ড হয়েছেন তিনি। পাঁচ দশকের সতীর্থে এহেন অবস্থা নিয়ে এবার মুখ খুললেন মদন মিত্র (Madan Mitra)। অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়িয়ে সংবাদমাধ্যম এবং সোশ্য়াল মিডিয়ায় যা চলছে, তাতে যে তিনি বিব্রত তা স্বীকার করে নিয়েছেন কামারহাটির বিধায়ক। একই সঙ্গে অভিষেকবন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসাও করেন তিনি।   

শনিবার সাংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মদন মিত্র (Madan Mitra) বলেন, "আমি ভাবতেও পারিনি পার্থ চট্টোপাধ্যায় এই রকম কাজে লিপ্ত হতে পারেন।" একই সঙ্গে  বিজেপির বিরুদ্ধে মহারাষ্ট্রের স্টইলে সরকার ভাঙার চেষ্টারও অভিযোগ করেন তিনি। কামারহাটির বিধায়কের হুঁশিয়ারি, "কাঁচের ঘরে বসে ঢিল ছুড়বেন না।" আমাকে ২৩ মাস আটকে রেখেছেন। কিছু প্রমাণ করতে পেরেছেন?" 

আরও পড়ুন: Arpita Mukherjee, Bengal SSC Scam: অর্পিতার 'ইচ্ছে' নিয়ে প্রকাশ্য়ে আরও বড় কেলেঙ্কারি, কড়া নির্দেশ মেয়রের

আরও পড়ুন: Bikash Ranjan Bhattacharya, Kunal Ghosh: কুণালের 'মুখোশ' কটাক্ষ, পাল্টা বিকাশের সাদা কাগজে চ্যালেঞ্জ...

মদন মিত্র 'এভার গ্রিন'। তাঁর মহিলা অনুগারী বা বান্ধবীর সংখ্যাও নেহাত কম নয়। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেও একজন মহিলার নাম জড়িয়ে খুব চর্চা চলছে। এই পরিস্থিতিতেও নিডর কামারহাটির বিধায়ক। উল্টে নিজের ফেসবুক পেজ অ্যাডমিনকে তিনি নির্দেশ দিয়েছেন, কোনও মহিলা ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালেই যেন সঙ্গে সঙ্গে তা গ্রহণ করা হয়। মদন মিত্র বলেন, "আমি মহিলাদের পাশে থাকি। তাঁরা কেউ ভোগের বস্তু নয়। আমার ফেসবুক পেজ অ্যাডমিনকে আমি বলেছি, আজ থেকে সব মহিলার ফ্রেন্ড রিকোয়েস্ট যেন আসা মাত্রই অ্যাকসেপ্ট করা হয়।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.