Lok sabha Election: নবীন-প্রবীণ ভারসাম্য! তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় কারা?

নিজের নিজের নির্বাচনী কেন্দ্রে প্রচারে নেমে পড়েছেন তৃণমূল প্রার্থীরা। এমনকী, বসিরহাট ও কাটোয়া নির্বাচনী জনসভা করেছেন অভিষেকও। আগামী ৩১ মার্চ থেকে কৃষ্ণনগরে মহুয়া মৈত্রের সমর্থনে জনসভা করবেন মমতা।

Updated By: Mar 26, 2024, 09:39 PM IST
Lok sabha Election: নবীন-প্রবীণ ভারসাম্য! তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় কারা?

প্রবীর চক্রবর্তী: শিয়রে লোকসভা ভোট। রাজ্যের ৪২ আসনেই প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে তৃণমূল। তারকা প্রচারক কারা? এবার সেই তালিকা প্রকাশ করল রাজ্যের শাসকদল। মমতা-অভিষেক তো বটেই, তালিকায় জায়গা পেলেন নবীনরাও। আবার বাদ গেলেন না প্রবীণরাও।

আরও পড়ুন:  Narendra Modi | Rekha Patra: ফোনে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা; 'আমি নিরাপত্তা চেয়েছি', জি ২৪ ঘণ্টাকে জানালেন রেখা...

তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা। ব্রিগেডে সভা থেকে রাজ্যের ৪২ আসনে তৃণমূল প্রার্থীদের নাম ঘোষণা করে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ব়্যাম্পে হাঁটতে দেখা যায় তাঁদের। নিজের নিজের নির্বাচনী কেন্দ্রে প্রচারে নেমে পড়েছেন তৃণমূল প্রার্থীরা। এমনকী, বসিরহাট ও কাটোয়ায় নির্বাচনী জনসভা করেছেন অভিষেকও। 

এদিকে টাকার বিনিময়ে প্রশ্নকাণ্ডে সাংসদ থেকে বহিষ্কৃত হয়েছিলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তাঁকে ফের কৃষ্ণনগর থেকে প্রার্থী করেছে তৃণমূল। শুধু তাই নয়, কৃষ্ণনগর থেকেই প্রচার শুরু করছেন মমতা। আগামী ৩১ মার্চ ধুবুলিয়া জনসভা করবেন তিনি।

এদিকে মহুয়ার বিরুদ্ধে লোকপালের নির্দেশে এবার তদন্তে সিবিআই। তৃণমূল প্রার্থী একাধিক ঠিকানা হানা দিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। কবে? শনিবার। সকালে তল্লাশি চলে মহুয়ার বাবা, ব্য়বসায়ী দীপেন্দ্রলাল মৈত্রের আলিপুরের ফ্ল্য়াটে। কৃষ্ণনগরে তৃণমূলের কার্যালয়ে পিছনে একটি অস্থায়ী বাসভবন রয়েছে মহুয়ার। দুপুরে দু'জায়গাতেই তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। আপত্তিকর কিছু অবশ্য মেলেনি। বাদ যায়নি নদিয়ার করিমপুরের পৈতৃক বাসভবনও। 

আরও পড়ুন:  Narendra Modi: 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন, সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্রের সঙ্গে কথা মোদীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.