Upper Primary Tet: নয়া নিয়োগ তালিকায় নাম না থাকার অভিযোগ, SSC ভবনে বিক্ষোভ

উচ্চ প্রাথমিকে নিয়োগ নিয়ে জটিলতা যেন কাটছেই না।

Updated By: Jul 9, 2021, 01:54 PM IST
 Upper Primary Tet: নয়া নিয়োগ তালিকায় নাম না থাকার অভিযোগ, SSC ভবনে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টের নির্দেশে গতকালই উচ্চ প্রাথমিকের নিয়োগের তালিকা প্রকাশ করেছে বোর্ড। তবে এরপরেও জটিলতা কাটছে না। নতুন তালিকায় নাম না থাকার অভিযোগে শুক্রবার SSC ভবনের সামনে বিক্ষোভ দেখালেন একদল চাকরি প্রার্থী। 

জানা গিয়েছে, আজ সকালেই SSC ভবনের সামনে পৌঁছে যান চাকরি প্রার্থীরা। তাঁদের অভিযোগ, বৃহস্পতিবার প্রকাশিত উচ্চ প্রাথমিকের নিয়োগ তালিকায় তাঁদের নাম নেই। সমস্ত নথি অনলাইনে জমা দিলেও তালিকায় নাম ওঠেনি। দফতরের গাফিলতিতেই নাম ওঠেনি। তাঁদের দাবি, অফলাইনে  তাঁদের তথ্য যাচাই করতে হবে। SSC চেয়ারম্যানকে তাঁদের সঙ্গে কথা বলতে হবে এবং সমস্যার সমাধান করতে হবে। যদিও বিষয়টি আদালতে বিচারাধীন হওয়ায় এই বিষয়ে তাঁর কিছু করার নেই বলেই জানিয়েছেন SSC চেয়ারম্যান।

আরও পড়ুন: Chandni Chowk Death: বৃদ্ধের রহস্য মৃত্যু, উদ্ধার চাঞ্চল্যকর ভয়েস রেকর্ড

আরও পড়ুন: Fake Vaccine Case: তুঙ্গে ED-র তৎপরতা, আজ বড় পদক্ষেপ নিতে পারে কেন্দ্রীয় সংস্থা

কলকাতা হাইকোর্টের নির্দেশ মতো বৃহস্পতিবারই উচ্চ প্রাথমিকে নিয়োগের তালিকা প্রকাশ করেছে বোর্ড। কেবল সফল চাকরি প্রার্থীদের নয়, যাঁরা বিফল হয়েছেন তাঁদেরও তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকায় চাকরি প্রার্থীদের মোট নম্বর-সহ বিষয়ভিত্তিক নম্বরও রয়েছে। হাইকোর্টের নির্দেশ মতো নিয়োগ প্রক্রিয়ায় স্বচ্ছতা রাখতেই বোর্ডের এই তালিকা প্রকাশ। আজ ফের এই মামলায় হাইকোর্টে শুনানি রয়েছে।