Damayanti Sen: গাংনাপুরে 'ধর্ষণ ও খুন'-র তদন্তেও দময়ন্তী? হাইকোর্টে নির্যাতিতার বাবা

পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ।

Updated By: Apr 22, 2022, 05:14 PM IST
Damayanti Sen: গাংনাপুরে 'ধর্ষণ ও খুন'-র তদন্তেও দময়ন্তী? হাইকোর্টে নির্যাতিতার বাবা

নিজস্ব প্রতিবেদন: নদিয়ার গাংনাপুরে গৃহবধূকে 'ধর্ষণ করে খুন'। IPS দময়ন্তী সেনের (IPS Damayanti Sen) নজরদারিতে তদন্তে আর্জি জানিয়ে হাইকোর্টের (Calcutta High Court) দ্বারস্থ নির্যাতিতার বাবা। পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগ করেছেন তিনি। আগামিকাল, শুক্রবার মামলাটির শুনানি হতে পারে।

গত ৬ মার্চের ঘটনা। অভিযোগ, সেদিন গাংনাপুরে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়। শুধু তাই নয়, ধর্ষণের পর আবার কীটনাশক খাইয়ে নির্যাতিতাকে খুনেরও চেষ্টা করে দুষ্কৃতীরা! ১৪ মার্চ কল্যাণীর একটি সরকারি হাসপাতালে মৃত্যু হয় ওই গৃহবধূর। নির্যাতিতার বাবার অভিযোগ, এই ঘটনায় এখনও পর্যন্ত FIR দায়ের করেনি পুলিস। এমনকী, পুলিস সুপারের কাছে দরবার করেও কোনও সুরাহা মেলেনি। 

আরও পড়ুন: SSC: টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি! DIG(CID)-কে রিপোর্ট তলব হাইকোর্টের

এর আগে, মাটিয়া, ইংরেজবাজার, দেগঙ্গা ও বাঁশদ্রোণীর ধর্ষণকাণ্ডে জনস্বার্থ মামলা দায়ের করা হয় হাইকোর্টে। দময়ন্তী সেনের নজরদারিতে তদন্তের প্রস্তাব দেন মামলাকারীরা। রাজ্যের তরফে আইপিএস সুমনবালা সাহুর নাম প্রস্তাব করা হয়। আদালত কিন্তু দময়ন্তী সেনকেই বেছে নিয়েছে। ইতিমধ্যেই ওই চার ধর্ষণ মামলার তদন্ত রিপোর্টও জমা পড়েছে হাইকোর্টে। IPS দময়ন্তী সেন (IPS Damayanti Sen) তদন্তকারীদের ঠিক কী কী নির্দেশ দেওয়া দিয়েছেন, তাও উল্লেখ করা হয়েছে ওই রিপোর্টে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.