Chandranath Sinha| TET Scam: নিয়োগ দুর্নীতি মামলায় তলব, সাতসকালে ইডির দফতরে মন্ত্রী চন্দ্রনাথ সিনহা

Chandranath Sinha| TET Scam: কারামন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর তাঁকে এবার ডেকে পাঠানো হল। সূত্রের খবর নিয়োগ দুর্নীতি মামলায় এর আগে যাদের গ্রেফতার করা হয় তাদের জেরা করেই নাম পাওয়া গিয়েছে চন্দ্রনাথের

Updated By: Sep 4, 2024, 11:53 AM IST
Chandranath Sinha| TET Scam: নিয়োগ দুর্নীতি মামলায় তলব, সাতসকালে ইডির দফতরে মন্ত্রী চন্দ্রনাথ সিনহা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতি মামলায় কারামন্ত্রী চন্দ্রনাথ সিনহাকে তলব করেছিল ইডি। জানা যাচ্ছে প্রাথমিকে নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে তলব করেছিল ইডি। সেই তলব পেয়ে বুধবার সকালেই তিনি পৌঁছে যান সিজিও কমপ্লেক্স ইডির দফতরে।

আরও পড়ুন-বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্নচাপ, বৃষ্টিতে ভাসবে দক্ষিণবঙ্গ

উল্লেখ্য, এর আগে নিয়োগ দুর্নীতি মামলায় বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিনহার বাড়িতে হানা দেয় ইডি। সেই তল্লাশিতে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৪৪ লাখ টাকা। গত ২২ মার্চ বোলপুরের নিচুপট্টিতে চন্দ্রনাথ সিনহার বাড়িতে যান ইডির একটি দল। বাড়ি তল্লাশি করা হয়। উদ্ধার হয় ওই বিপুল টাকা।

কারামন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর তাঁকে এবার ডেকে পাঠানো হল। সূত্রের খবর নিয়োগ দুর্নীতি মামলায় এর আগে যাদের গ্রেফতার করা হয় তাদের জেরা করেই নাম পাওয়া গিয়েছে চন্দ্রনাথের। পাশাপাশি কুন্তলের ডাইরিতে একশো জনেরও বেশি লোকের নাম পাওয়া গিয়েছিল। সেইসব নামের মধ্যে ছিল চন্দ্রনাথ সিনহার নামও।

ইডির তরফে বিভিন্ন নখি চন্দ্রনাথের কাছ থেকে চাওয়া হয়েছে। সেইসব নথি নিয়েই তিনি ইডি দফতরে পৌঁছেছেন বলে খবর। এর আগে তাঁকে একবার তাঁর বাড়িতে সারাদিন জিজ্ঞাসবাদ করেছিল ইডি। তার ফোন
বাজেয়াপ্ত করা হয়। সেই ফোন ও ব্যাঙ্ক অ্যকাউন্ট থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বেশকিছু তথ্য পাওয়া যায় বলে খবর। সেইসূত্রেই আজকের তলব। এখন নতুন কিছু তথ্য পাওয়া যায় কিনা সেটাই দেখার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.