গরুর দুধে যে সোনা পেয়েছে, তাঁকে মানসিক হাসপাতালে পাঠানো হোক, কটাক্ষ ফিরহাদের

কালিয়াগঞ্জ বিধানসভায় ইতিমধ্যে জিতে গিয়েছে তৃণমূল কংগ্রেস। 

Updated By: Nov 28, 2019, 01:10 PM IST
গরুর দুধে যে সোনা পেয়েছে, তাঁকে মানসিক হাসপাতালে পাঠানো হোক, কটাক্ষ ফিরহাদের

কমলিকা সেনগুপ্ত: তিনটি কেন্দ্রে জয়ের আভাস পেতেই বিজেপিকে নিশানা করলেন তৃণমূল নেতা, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।  বলেন, ''মমতা বন্দ্যোপাধ্যায়কে বিশ্বাস করে মানুষ। এনআরসি নিয়ে মানুষকে বিভ্রান্ত করা যাবে না।'''দিলীপ ঘোষের 'দুধে সোনা' মন্তব্য উদ্ধৃত করে বিজেপির রাজ্য সভাপতিকে কটাক্ষও করেছেন ফিরহাদ।      

কালিয়াগঞ্জ বিধানসভায় ইতিমধ্যে জিতে গিয়েছে তৃণমূল কংগ্রেস। করিমপুরেও বিশাল ব্যবধানে এগিয়ে তারা। ওই কেন্দ্রেও জয় নিশ্চিত। দিলীপ ঘোষের হাত থেকে খড়্গপুর ছিনিয়ে আনতেও সক্ষম হয়েছে ঘাসফুল শিবির। ফলাফলে উজ্জীবিত ফিরহাদ হাকিম বলেন,''মমতা বন্দ্যোপাধ্যায়কে বিশ্বাস করে মানুষ। প্রগতিকে বিশ্বাস করে। লোকসভা নির্বাচনে দেশভক্তির আবেগ আনা হল। মিথ্যাচার করা হল।'' গরুর দুধে সোনা থাকে বলে মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। সেই প্রসঙ্গ টেনে ফিরহাদের খোঁচা,  দুধে যে সোনা পায়, তাঁকে এখন মানসিক হাসপাতালে ভর্তি করা উচিত। 

লোকসভা ভোটে ১৮টি আসন পেয়েছিল বিজেপি। তার ৬ মাস কাটতে না কাটতে কেন এই পরাজয়? ফিরহাদের কথায়,''জাতীয় সংস্থা বিক্রি করা হচ্ছে। পুঁজিবাদের হাতে দেওয়া হচ্ছে দেশকে। এনআরসি করে মানুষকে দেশচ্যুত করার পরিকল্পনা চলছে। এটা মানুষ বিরোধী সরকার।''

আরও পড়ুন- লক্ষ্য ২০২১, উন্নয়ন-তহবিল থেকে টাকা খরচের নির্দেশ বাংলার সাংসদদের

.