West Bengal Election 2021: পয়লা বৈশাখে হুইলচেয়ারে চেপে ফের পথে Mamata, কলকাতায় রোড-শো

 নন্দীগ্রাম কাণ্ডের জেরে সরিয়ে দেওয়া হল মুখ্যমন্ত্রীর নিরাপত্তা আধিকারিককে।  

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Updated By: Apr 9, 2021, 11:03 PM IST
West Bengal Election 2021: পয়লা বৈশাখে হুইলচেয়ারে চেপে ফের পথে Mamata, কলকাতায় রোড-শো

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান একমাসের। পয়লা বৈশাখ হুইলচেয়ারে চেপে ফের শহরের রাজপথে মমতা। উত্তর কলকাতার বেলেঘাটা থেকে মানিকতলা পর্যন্ত ৪ কিমি পথে রোড-শো করবেন তিনি। রোড-শো শুরু হবে দুপুর ২টো। সূত্রের খবর তেমনই।

গত ১০ মার্চ নন্দীগ্রামে ভোটপ্রচারে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেদিন রাতেই কলকাতায় এনে তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। তিনদিন পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে হুইলচেয়ারে চেপে ফের ভোটের ময়দানে ঝাঁপিয়ে পড়েন তিনি। ১৪ মার্চ, নন্দীগ্রাম দিবসে নেতৃত্ব দেন গান্ধীমূর্তির পাদদেশ থেকে হাজরা মোড় পর্যন্ত দীর্ঘ ৫ কিলোমিটার রোড শোয়ের। হাজরায় সভামঞ্চ থেকে হুঙ্কার দিয়েছিলেন, 'আহত বাঘ আরও ভয়ঙ্কর। হুইলচেয়ারে করেই সারা বাংলা ঘুরব। ভাঙা পায়েই খেলা হবে।' 

আরও পড়ুন: করোনা লুকিয়ে PM Modi-র সভায়, প্রচারে চষে বেড়ালেন BJP প্রার্থী Rantidev?

উত্তর থেকে দক্ষিণ, হুইলচেয়ারে চেপে রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রচার করছেন মমতা। এরমধ্যেই দ্বিতীয় দফায় ভোট হয়ে গিয়েছে নন্দীগ্রামে। পঞ্চম দফার আগে ফের কলকাতায় রোড-শো করতে চলেছে তিনি। এদিকে এদিন নন্দীগ্রাম কাণ্ডের জেরে সরিয়ে দেওয়া হল মুখ্যমন্ত্রীর নিরাপত্তা আধিকারিক অশোক চক্রবর্তীকে। তাঁর বিরুদ্ধে অবশ্য ভোটারদের প্রভাবিত করার অভিযোগে কমিশনে নালিশও করেছিলেন শুভেন্দু অধিকারী। সবদিক খতিয়ে দেখেই পদক্ষেপ করল কমিশন।