Horoscope Today: রবির প্রভাবে অর্থলাভ না বাড়তি ব্যয়? পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Oct 3, 2021, 06:38 AM IST
Horoscope Today: রবির প্রভাবে অর্থলাভ না বাড়তি ব্যয়? পড়ুন আজকের রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ কিছুটা নিস্তেজ বোধ করতে পারেন। তবে আপনাকে শান্ত এবং শীতল থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অভ্যন্তরীণ শান্তির জন্য ধ্যানে কিছু সময় ব্যয় করুন। আপনার হাতে অনেক নতুন প্রকল্প হস্তান্তর করার কারণে কাজ কিছুটা বিশৃঙ্খল হতে পারে। সম্পত্তিতে বিনিয়োগ লাভজনক হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি আজ আধ্যাত্মিকতার বোধে ডুবে থাকতে পারেন, যা ঘন্টার পর ঘন্টা ধ্যান এবং যোগে পরিণত হবে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, এবং  ঘরের মধ্যে থাকুন। বাড়িতে বয়স্কদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। দম্পতির ঝগড়া মিটে যাবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনার মধ্যে এমন কিছু প্রতিভা রয়েছে যা আপাতত লুকিয়ে আছেন। নিজের দিকে একবার তাকান এবং সেই প্রতিভাগুলি পুনরুজ্জীবিত করুন। আপনি হয়তো অবাক হবেন এবং অন্যদেরও অবাক করবেন। কিছু স্ব -অনুসন্ধান করার সময় খোলা মন রাখুন। বুঝতে পারবেন যে আপনার গোপন প্রতিভা এমন একটি বিষয় যা কখনও ভাবেননি।

আরও পড়ুন, By-Poll Result Live: Bhabanipur-এ তিন আইনজীবীর জমাট লড়াই, আজ ফলাফলের অপেক্ষায় সব শিবির

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পরিবারের কোনও সদস্য, সম্ভবত আপনার মায়ের স্বাস্থ্যের কারণে মন খারাপ হতে পারে। আপনার কাজে আজ অনেক মনোযোগের প্রয়োজন হবে। বাচ্চাদের সাহায্যের প্রয়োজন হতে পারে কারণ আপনার সঙ্গীও ব্যস্ত থাকবে। এটি একটি হৈচৈপূর্ণ দিন হতে চলেছে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজকের দিনটি আপনার জন্য বাড়িতে একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আপনি বাচ্চাদের এবং স্ত্রীকে নিয়ে ব্যস্ত থাকবেন। শিক্ষা এবং চাকরির ক্ষেত্রে আপনি কিছু ভাল খবর শুনতে পারেন। আপনি যদি আজ কোনও গয়না কিনছেন, তাহলে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি খুব বেশি ব্যয় করবেন না। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ভালবাসা আজ আপনার কাছে আসতে চলেছে, তবে আপনি তা গ্রহণ করবেন কি করবেন না তা আপনার উপর নির্ভর করে। সুবিধা এবং অসুবিধা দেখুন, আপনি এই ঝুঁকির যোগ্য? কর্মক্ষেত্রে হয়তো বিপরীত পথে যেতে চান এবং আসলে কিছু ঝুঁকি নিতে পারেন। ঝুঁকি নেওয়া আপনাকে কর্মক্ষেত্রে আলোর দিকে নিজেকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

আরও পড়ুন, WB Flood: ফের জলে ডুবে শিশুর মৃত্যু, শোকের ছায়া হাওড়ার উদয়নারায়ণপুরে

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

পারিবারিক বিষয়ে আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। বাড়িতে তর্ক এড়ানোর চেষ্টা করুন। কাজ আজ আপনার খুব বেশি মনোযোগের দাবি করবে না, তাই আপনি গার্হস্থ্য বিষয়ে বেশি মনোযোগ দিতে পারেন। আজ কোন বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনি যতই আরাম করার চেষ্টা করুন না কেন, কিছু না কিছু আপনাকে ব্যস্ত রাখতে চলেছে। মা-বাবার প্রতি আপনার মনোযোগ প্রয়োজন এবং সেদিকে কাজ করবেন। এই সময়ে সবদিক বিবেচনা করে সেই অনুযায়ী আপনার দিন পরিচালনা করা ভাল। অবিবাহিতদের অবশ্যই এখনই সঙ্গী খোঁজা শুরু করা উচিত।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কর্মক্ষেত্রে কেউ কারও আপনার উপর নজর পড়তে চলেছে। তবে তাদের সঙ্গে সম্পর্ক রোমান্টিক রূপ নেওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনি বিষয়গুলি ভেবেছেন তা ঠিক কিনা। আপনার করণীয় তালিকার সমস্ত জিনিসগুলি বন্ধ করার জন্য এটি একটি ভাল দিন, তাই আপনি যা কিছু সময়ের মধ্যে করেননি, আজই সেদিকে যান। অন্যদিকে, নিজেকে ফিট রাখতে এবং রোগ প্রতিরোধ ক্ষমতা নিয়ে কাজ করার জন্য এক ঘণ্টা ব্যায়াম করুন।

আরও পড়ুন, সেরাটা এখনও বাকি, সাফল্যের নতুন গাঁথা লিখব, Zee-র ২৯ বছর পূর্তিতে বার্তা Punit Goenka-র

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আয়ের নতুন উৎস আপনার পথে আসবে। জীবনে আপনার সঙ্গী হতে পারে বা ব্যবসার ক্ষেত্রে আপনার নতুন সঙ্গী আসতে পারে। বাবা-মায়ের যে কোনও স্বাস্থ্য সমস্যা আজ সমাধান হবে। একটি নতুন শখ, সৃজনশীল কিছু আপনাকে এগিয়ে নিয়ে যাবে এবং মনকে সর্বাধিক ব্যস্ত রাখবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

উত্তেজনাপূর্ণ পরিবেশ তৈরি করার সবচেয়ে ভাল জিনিস হল চেষ্টা করা এবং ধ্যান করা। আপনার মনকে শান্ত করতে সাহায্য করবে। আজ অন্য যে কোন কিছুর চেয়ে আপনার কেরিয়ারের দিকে বেশি মনোযোগ দিন। অবিবাহিতরা এমন কাউকে খুঁজে পেতে পারে যার প্রতি তারা আকৃষ্ট হবেন এবং কিছু ভাল যোগাযোগ গ্রহণ করতে বাধ্য। 

আরও পড়ুন, আমিই ভারতের Covishield টিকা নিয়েছি, বললেন রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার সভাপতি

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

পরিবার আপনি কি বুঝতে পেরেছেন তাই আপনি সত্যিই কারও সঙ্গে বাইরে যান না। আজ আপনার রোমান্টিক দিকটি অন্বেষণ করার দিন। বাইরে যান এবং নিজের অনুভূতি পছন্দের মানুষটিকে বলুন। আপনার কেরিয়ারের দিকে নজর দেওয়াও গুরুত্বপূর্ণ। আপনি কি আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্যে কাজ করছেন? যদি না হয়, তাহলে এখনই শুরু করার সময়।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)