Horoscope Today: লক্ষ্মীবারে অর্থলাভ মেষের, চিন্তা বৃদ্ধি মকরের

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আজকের দিন?   

Updated By: Sep 9, 2021, 03:43 AM IST
Horoscope Today: লক্ষ্মীবারে অর্থলাভ মেষের, চিন্তা বৃদ্ধি মকরের
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

বৃহস্পতিবার আপনার ভাগ্যের জন্য ভাল হবে। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। নতুন ব্যবসায়িক পরিকল্পনায় কাজ করার জন্য এই সময় মেষ জাতকের জন্য ভাল। চালাকির সঙ্গে কাজ করলে তাতে সাফল্য় আসবেই। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি ভাল লোকের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য অর্জনে সহায়তা এবং দিক নির্দেশ করবে। নতুন বন্ধুত্ব আপনার উজ্জ্বল ভবিষ্যতে সহায়ক হবে। এদিন ভাগ্য আপনার সঙ্গে চলতে পারে। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

প্রবীণ এবং ভদ্রলোকদের সম্মান জানাতে আপনি সবার আগে থাকবেন। প্রতিভা ভাগ্য জাগ্রত করবে এবং আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। প্রেমের সম্পর্কে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আপনার চিন্তা করে কথা বলা উচিত।

আরও পড়ুন, Puja 2021: 'নির্বাচনী বিধিভঙ্গ হয়নি', অনুদান বিতর্কে মুখ্য নির্বাচনী আধিকারিককে চিঠি স্বরাষ্ট্রসচিবের

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আচরণেই স্পষ্ট হবে আপনার মৃদু স্বভাব, আচরণে পরিবর্তন অন্যদের জন্য আলোচনার বিষয় হয়ে উঠবে। নিজের স্বাস্থ্যকে অযত্ন করবেন না। অধ্যবসায় নিয়ে যে কোনও কাজ করবেন এবং কারও সহায়তায় আপনি ভাল মূল্য পাবেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

বৃহস্পতিবার কাজে ভাল সাফল্য আনতে চলেছে, আপনার কঠোর পরিশ্রম এবং ভাগ্য প্রতিটি কাজে সহায়ক হবে। আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে পুরো দিনটি অস্থিরতায় কাটাবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনি ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। কাজের জায়গায় ভাল দিন কাটবে। বাড়িতে অতিথিদের আগমনের কারণে বাড়ির পরিবেশ মনোরম থাকবে। শিক্ষক এবং প্রবীণদের প্রতি শ্রদ্ধা ও আতিথেয়তার অনুভূতি বাড়বে।

আরও পড়ুন, Tripura: CPI(M) এবং BJP-র মধ্যে খণ্ডযুদ্ধ ত্রিপুরায়, আগুন বাম কার্যালয়ে

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

বুদ্ধি এবং চতুরতার সাহায্যে সহজেই আপনার কাজগুলি সম্পন্ন করবেন। কথায় মিষ্টতা থাকবে, যার কারণে আপনার বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে সম্পর্কের ক্ষেত্র মধুর হবে। বাড়িতে কোনও শুভ কাজ সম্পন্ন হবে। আপনার একগুঁয়েমি পরিবারকে কষ্ট দেবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

দিনের শুরু আপনার জন্য আরও ভাল হতে চলেছে। যে কোনও কাজ হাতে নিলে সফল হবেন। অন্যদের সঙ্গে একসঙ্গে করা কাজেও ভাল সুবিধা থাকবে। যদি আদালত সম্পর্কিত কোনও সমস্যা থাকে তবে তাতে স্বস্তি মিলতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

বৃহস্পতিবার কাজের জন্য ভাল। নতুন বন্ধুর সহায়তায় অবশ্যই পরিকল্পনাগুলিতে প্রত্যাশিত সাফল্য পাবেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে তবে হঠাৎ ব্যয়ও বাড়তে চলেছে। মোটের উপর দিনটি ভাল হতে চলেছে।

আরও পড়ুন, Afghanistan: পিএইচডি-মাস্টার ডিগ্রির তেমন কোনও মূল্যই নেই, মন্তব্য নয়া আফগান শিক্ষামন্ত্রীর

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অপ্রয়োজনীয়ভাবে কারও সঙ্গে ঝগড়া হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে শুভ দিন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। কাজ বা ব্যবসা ভাল সাফল্য পাবে কিনা তা শরীরে তৎপরতার উপর নির্ভর করবে। দিনটি কাজের ক্ষেত্রে উপকারি প্রমাণিত হবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

তৎপরতার সঙ্গে প্রতিটি কাজ খুব সহজেই সম্পন্ন করবেন। শিক্ষার্থীরা পরীক্ষা বা প্রতিযোগিতায় সাফল্য পাবে। চাকরিতে কারও সহায়তায় নতুন কিছু শেখার সুযোগ থাকবে। মনের দিক থেকে সুখী থাকবেন। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন, 'মানবজমিন'-এ চরিত্রদের লুকে চমক, সামনে আনলেন Srijato নিজেই

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

শত্রুদের আপনার উপর আধিপত্য বিস্তার করতে দেবেন না এবং তাদের পরাস্ত করতে সফল হবেন। ভাগ্য আপনার সঙ্গ দিতে চলেছে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন, তাদের পাশে পাবেন। স্বাস্থ্যের জন্যও আজকের দিনটি ভাল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.