Horoscope Today: পারফেকশনিস্ট বৃষ, উত্তেজিত কন্যা; জেনে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Mar 24, 2022, 06:22 AM IST
Horoscope Today: পারফেকশনিস্ট বৃষ, উত্তেজিত কন্যা; জেনে নিন কেমন কাটবে আপনার দিন
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

নিজের জন্য একটু বাড়তি সময় ব্যয় করুন। শারিরিকভাবে নিজের সেরা সময়ে রয়েছেন আপনি। নিজের ইতিবাচক ভাবনা দিয়ে মানুষকে উজ্জীবিত করুন। আজকের দিন্তা নিজের মত করে উপভোগ করুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি একজন পারফেকশনিস্ট। আপনার বাড়িতে কিছু অপ্রত্যাশিত অতিথি আসার সম্ভাবনা রয়েছে। এর ফলে আপনি চিন্তিত হয়ে পড়তে পারেন। তবে এই কারনে খুব বেশি চিন্তা করার কিছু নেই।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রী ব্যাপারে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

উপহার পেতে পারেন আজ। বাইরের কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের কথা বার্তা বন্ধ রাখা দারকার।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ আপনার মনে হবে পুরো বিশ্ব আপনার বিরুদ্ধে। বিষয়গুলি আপনার প্রতি ন্যায্য নাও হতে পারে। এর ফলে আপনি উত্তেজিত হতে পারেন। আজকে সবচেয়ে ভালো কাজ হলো নিজের জন্য ভাবা। আপনি যা বিশ্বাস করেন তাই বলুন। নিজের মতামত প্রকাশ করুন। নিশ্চিত করুন যে আপনি অযাচিত সুবিধা গ্রহণ করবেন না।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অফিসে জটিলতা দেখা দিতে পারে। আগুন থেকে সাবধান থাকুন। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। পেটের কোনও সমস্যা হওয়ার আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে সমস্যা। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে।সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি যার সঙ্গে সংযোগ তৈরি করতে চান তার সঙ্গে যোগাযোগ করার অনেক উপায় আছে। এরমধ্যে কথোপকথন সবচেয়ে শক্তিশালী মাধ্যম। তাই নিশ্চিত করুন যে আপনি কী অনুভব করছেন এবং আপনি কীভাবে সম্পর্কটিকে এগিয়ে নিয়ে যেতে চান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.