শিখে নিন কীভাবে বাড়িতে সহজেই তৈরি করবেন ‘তন্দুরি চিকেন’

চিকেন। নামটা শুনেই জিভে জল এসে গেল নিশ্চয়ই? আর হবে নাই বা কেন। চিকেন খেতে ভালোবাসেন না, এমন মানুষ কমই আছেন। চিকেনের যেকোনও রেসিপিই হোক না কেন, চেটেপুটে খায় প্রত্যেকে। রেস্তোরাঁতে গিয়েও চিকেন খাওয়ার সংখ্যাটা বেশ চোখে পড়ার মতো। মানুষ কেন বেশি চিকেন খেতে পছন্দ করেন, জানেন? কারণ, চিকেন সুস্বাদু, সহজপাচ্য, সহজলভ্য। তাই অন্যান্য সমস্ত খাবারের মধ্যেও চিকেনের চাহিদা একইরকম আছে।

Updated By: Dec 18, 2016, 04:51 PM IST
শিখে নিন কীভাবে বাড়িতে সহজেই তৈরি করবেন ‘তন্দুরি চিকেন’

ওয়েব ডেস্ক: চিকেন। নামটা শুনেই জিভে জল এসে গেল নিশ্চয়ই? আর হবে নাই বা কেন। চিকেন খেতে ভালোবাসেন না, এমন মানুষ কমই আছেন। চিকেনের যেকোনও রেসিপিই হোক না কেন, চেটেপুটে খায় প্রত্যেকে। রেস্তোরাঁতে গিয়েও চিকেন খাওয়ার সংখ্যাটা বেশ চোখে পড়ার মতো। মানুষ কেন বেশি চিকেন খেতে পছন্দ করেন, জানেন? কারণ, চিকেন সুস্বাদু, সহজপাচ্য, সহজলভ্য। তাই অন্যান্য সমস্ত খাবারের মধ্যেও চিকেনের চাহিদা একইরকম আছে।

আরও পড়ুন ‘এগলেস চকোলেট কেক’ তৈরির সবথেকে সহজ পদ্ধতিটা শিখে নিন

চিকেনের যে রেসিপিটি বহু মানুষ রেস্তোরাঁয় গিয়ে খান, তা হল তন্দুরি চিকেন। অনেকেরই ধারণা আছে যে, তন্দুরি চিকেন বোধহয় বাড়িতে তৈরি করা খুব কঠিন ব্যাপার। কিন্তু আসলে মোটেই তা নয়। বাড়িতে তন্দুরি চিকেন বানানো খুবই সোজা। আপনারও যদি এমন কোনও ধারণা থাকে, তাহলে এই ভিডিওটি দেখে শিখে নিন- কীভাবে বাড়িতে তৈরি করবেন ‘তন্দুরি চিকেন’।

 

.