মন্ত্রীর বিয়ের জন্য সাহায্যর হাত বাড়ালেন Shaadi.com এর প্রতিষ্ঠাতা! হাসির রোল নেটপাড়ায়

 'ছোট চোখ' ব্যঙ্গের জন্য প্রচুর কথা হওয়ার পরে, নাগাল্যান্ডের মন্ত্রী টুইটারে এবার একটি স্ক্রিনশট পোস্ট করার জন্য আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। যেখানে দেখা যাচ্ছে গুগল সার্চেও মন্ত্রীর নাম উঠে এসেছে। 

Updated By: Jul 12, 2022, 01:20 PM IST
মন্ত্রীর বিয়ের জন্য সাহায্যর হাত বাড়ালেন Shaadi.com এর প্রতিষ্ঠাতা! হাসির রোল নেটপাড়ায়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমরা যদি বলি যে নাগাল্যান্ডের মন্ত্রী টেমজেন ইমনা আলং-এর মন্তব্য ইন্টারনেটে হাস্যরসের উদ্রেক করেছে। যা নিয়ে মজে রয়েছে সোশ্যাল মিডিয়া, একথা বললে তা হলে অত্যুক্তি হবে না। তার 'ছোট চোখ' ব্যঙ্গের জন্য প্রচুর কথা হওয়ার পরে, নাগাল্যান্ডের মন্ত্রী টুইটারে এবার একটি স্ক্রিনশট পোস্ট করার জন্য আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। যেখানে দেখা যাচ্ছে গুগল সার্চে মন্ত্রীর নাম উঠে এসেছে। 

তিনি নিশ্চিত করেছেন যে তিনি অবিবাহিত। সেই সঙ্গে অনেক নম্র। এমনকী এই বিষয়টি নিয়ে প্রতিদিন টুইটও করি না। তিনি ইন্টারনেটে তার স্ত্রী সম্পর্কীত প্রশ্নগুলির মজাদার উত্তর দিয়েছেন মাত্র। আর, সেই টুইটটি ই Shaadi.com এর প্রতিষ্ঠাতা অনুপম মিত্তলের দৃষ্টি আকর্ষণ করেছে। তিনি রাজনীতিবিদকে কিছু সাহায্য করতে চেয়েছিলেন। লিখেছেন,  “কুছ করনা পড়েগা''।

এতে, টেমজেন ইমনা অ্যালং-এর উদ্ভট প্রতিক্রিয়া ছিল। টুইটে দ্রুত প্রতিক্রিয়া দিয়ে তিনি লেখেন, “ভাই ফিলহাল হাম বিন্দাস হ্যায়। সলমন ভাইয়ের জন্য অপেক্ষা করছি।” সোমবার বিশ্ব জনসংখ্যা দিবসের দিন টুইট করে তিনি বলেন, ''আসুন আমরা জনসংখ্যা বৃদ্ধির সমস্যাগুলির প্রতি একটু সচেতন হই এবং সন্তান জন্মদানের বিষয়ে সচেতন পছন্দ করি। অথবা আমার মত অবিবাহিত থাকুন এবং একসাথে আমরা একটি টেকসই ভবিষ্যতের দিকে অবদান রাখতে পারি। আজ একক আন্দোলনে যোগদান করুন”।

আরও পড়ুন, "Stay Single": 'অবিবাহিতই থাকুন', জনসংখ্যা রুখতে নয়া দাওয়াই মন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)