একজন পুলিস সহ ১১৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ১৬ বছরের নাবালিকার

লাগাতার ২ বছর ধরে ধর্ষণের শিকার, একজন পুলিস কর্মী সহ ১১৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল ১৬ বছরের নাবালিকা। দিল্লি থেকে কেস স্থানান্তরিত হল পুনেতে।

Updated By: Apr 19, 2016, 09:29 AM IST
একজন পুলিস সহ ১১৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ১৬ বছরের নাবালিকার

ওয়েব ডেস্ক: লাগাতার ২ বছর ধরে ধর্ষণের শিকার, একজন পুলিস কর্মী সহ ১১৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল ১৬ বছরের নাবালিকা। দিল্লি থেকে কেস স্থানান্তরিত হল পুনেতে।

বয়স যখন ১৪, তখনই পশ্চিমবঙ্গ থেকে পুনেতে নিয়ে আসা হয়েছিল ওই নাবালিকাকে। ২০১৪ সালের জানুয়ারি মাসে পুনেতে আসে ওই নাবালিকা। একটি বিউটি পার্লারে কাজ করার কথা বলেই নিয়ে আসা হয় তাঁকে। প্রথম দিকে সব স্বাভাবিক চললেও দু'মাস পর থেকেই দেহ ব্যবসায় ঠেলে দেওয়া হয় ওই নাবালিকাকে। অনিচ্ছা থাকলেও জোর করে নানা সময়ে ভিন্ন ভিন্ন মানুষের সঙ্গে যৌন সহবাস করতে হয়ত তাঁকে। টানা দু'বছর এই নারকীয় অত্যাচারের শিকার হয় ১৬ বছর বয়সী এই নাবালিকা।

এরপর পুনে থেকে কোনও ভাবে জীবন বাঁচিয়ে দিল্লিতে পালিয়ে আসে সে। সেখানেই নিজের অভিজ্ঞতা ও নিজের ওপর অত্যাচারের কথা পুলিসকে জানায় ওই নাবালিকা। সমস্ত কথা শোনার পর পুলিস ১১৩ জনের বিরুদ্ধে FIR করে এবং অভিযুক্ত এক পুলিস কর্মীর বিরুদ্ধেও দায়ের করা হয় FIR। এই ঘটনায় পুলিস একজনকে গ্রেফতারও করেছে।

.