দিনের আলোয় নৃশংসভাবে খুন হয়ে গেলেন একই পরিবারের ৪ মহিলা!

Updated By: Oct 7, 2017, 08:11 PM IST
দিনের আলোয় নৃশংসভাবে খুন হয়ে গেলেন একই পরিবারের ৪ মহিলা!

ওয়েব ডেস্ক: একই পরিবারের ৪ মহিলাকে নৃশংসভাবে খুন। বাদ গেলেন না বাড়ির নিরাপত্তারক্ষীও। উত্তর-পূর্ব দিল্লির মানসরোভার পার্কের ঘটনায় চাঞ্চল্য। সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই খুন। প্রাথমিক অনুমান পুলিসের।

দিল্লির সকালে রোমহর্ষক ঘটনা। দিনের আলোয় খুন হয়ে গেলেন একই পরিবারের ৪ মহিলা। শুধু তাঁরাই নন, গলার নলি কেটে নৃশংসভাবে খুন করা হল বাড়ির নিরাপত্তারক্ষীকেও। পশ্চিম দিল্লির মান‍্সরোভার পার্কের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

শনিবার সকাল ৭টা নাগাদ স্থানীয় থানায় ফোন আসে এক মহিলার। তিনি বিপদে পড়েছেন জানিয়ে পুলিসকে সাহায্যের কথা বলেন। ঘটনাস্থলে ছুটে আসে পুলিস। বাড়ির একতলায় সিঁড়ির কাছে নিরাপত্তারক্ষীর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিস। দোতলার একটি ঘর থেকে উদ্ধার হয় ৪ মহিলার নলিকাটা দেহ।

২০১৮ সালেই উঠছে হজ‌যাত্রায় ভর্তুকি! একগুচ্ছ নতুন প্রস্তাব হজ কমিটির

নিহত ৪ মহিলার পরিচয় জানতে পেরেছে পুলিস। মা উর্মিলা জিন্দাল এবং তাঁর ৩ মেয়ে সঙ্গীতা, অঞ্জলি ও নূপুর। এলাকায় তেলের ব্যবসা রয়েছে তাঁদের।

কে খুন করল? কেন খুন হতে হল মা ও মেয়েদের? সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এই মর্মান্তিক খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক অনুমান পুলিসের। পুলিস সূত্রে খবর, শুক্রবার দুপুরে থানায় একটি ফোন আসে। এক মহিলা ফোন করে জানান, তাঁর বাড়ির পিছনের জমি বিক্রি করতে চান। কিন্তু আত্মীয়রা বাধা দিচ্ছে। তাই তিনি খুব ভয়ে আছেন। পুলিসের সাহায্য চান তিনি।

বাড়ি থেকে কোনও জিনিস চুরি যায়নি। কোনও জবরদস্তির  চিহ্নও মেলেনি। পুলিসের অনুমান, আততায়ী বাড়ির সদস্যদের পূর্ব পরিচিত। তবে খুনের আগের দিন ওই মহিলা পুলিসকে তাঁর নিরাপত্তার অভাবের কথা জানালেও পুলিস কেন ব্যবস্থা নিল না? তা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে।

ভারতের অর্থনীতির চাকায় গতি আনবে জিএসটি : মোদী