আট মাসের ঘুমন্ত শিশুকন্যাকে ধর্ষণের পর মাটিতে আছাড় মেরে খুন! (CCTV ফুটেজ)

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত যুবককে শনাক্তকরণের পর গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Apr 21, 2018, 09:45 AM IST
আট মাসের ঘুমন্ত শিশুকন্যাকে ধর্ষণের পর মাটিতে আছাড় মেরে খুন! (CCTV ফুটেজ)

নিজস্ব প্রতিবেদন : আট মাসের শিশুকন্যাকে ধর্ষণ করে খুন ইন্দোরে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনা। ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত যুবককে শনাক্তকরণের পর গ্রেফতার করেছে পুলিস। ময়না তদন্তের রিপোর্টে, শিশুর যৌনাঙ্গে ক্ষত ও মাথায় আঘাতের চিহ্ন মিলেছে।

ইন্দোরের রাজওয়ারা ফোর্টের সামনে বেলুন বিক্রি করেন ওই শিশুর বাবার। শুক্রবার রাতে ওই ফোর্টের সামনে রাস্তাতেই ঘুমোচ্ছিল ওই শিশুর পরিবার। বাবা, মায়ের সঙ্গে ঘুমোচ্ছিল একরত্তি শিশুটিও। অভিযোগ, ভোর রাতে সুযোগ বুঝে ঘুমন্ত শিশুকন্যাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় সুনীল ভেল নামে ওই যুবক। তারপর পাশেই এক আবাসনের বেসমেন্টে শিশুটির উপর যৌন নির্যাতন চালায়। ধর্ষণের পর শিশুটিকে খুন করে সে। শনিবার সকালে আবাসনের বেসমেন্ট থেকে নির্যাতিতা শিশুকন্যার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন, নিজের মেয়েকে ধর্ষণে অভিযুক্ত বাবা, সুযোগ করে দিল বন্ধুদের জন্যও!

ভয়ঙ্কর এই ঘটনাটি ধরা পড়েছে স্থানীয় সিসিটিভিতে। ফুটেজে দেখা যাচ্ছে, ভোর ৪টে বেজে ৪৫ মিনিট নাগাদ অভিযুক্ত সুনীল ভেল ঘুমন্ত শিশুটিকে কাঁধে করে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছে। তারপরই সে ফোর্ট থেকে ৫০ মিটার দূরত্বে ওই আবাসনে শিশুটিকে নিয়ে ঢুকে পড়ে। এরপর এদিন সকালে স্থানীয় এক দোকানদার ওই বেসমেন্টে নিজের দোকান খুলতে গিয়ে শিশুকন্যার রক্তাক্ত দেহটি দেখতে পান।

আরও পড়ুন, শিশুধর্ষণে মৃত্যুদণ্ড, পসকো আইনে বদল আনতে চলেছে মোদী সরকার

পুলিস জানিয়েছে, অভিযুক্ত যুবক ২১ বছরের সুনীল ভেল ওই শিশুর পরিবারের পরিচিত। সে-ও বেলুন ওই একই এলাকায় বেলুন বিক্রি করত। সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয় সুনীল ভেলকে। তারপর তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে অনুমান, ধর্ষণের পর মাটিতে আছাড় মেরে খুন করা হয়েছে শিশুকন্যাটিকে।

.