লাইভ ভিডিয়োয় দক্ষিণ কোরিয়ার ইউটিউবারকে হেনস্থা মুম্বইয়ের বেপরোয়া যুবকের

ভিডিয়োটি Mhyochi নামে একটি অ্যাকাউন্ট নিজের বলে দাবি করে। তাঁর বায়োতে লেখা ছিল যে তিনি ২৪ বছর বয়সী কনটেন্ট নির্মাতা এবং গেমার। এক মিনিটের ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রতিবাদ করা সত্ত্বেও একজন যুবক তার হাত ধরে ওই মহিলাকে লিফট দেওয়ার অফার কছে।

Updated By: Dec 1, 2022, 10:52 AM IST
লাইভ ভিডিয়োয় দক্ষিণ কোরিয়ার ইউটিউবারকে হেনস্থা মুম্বইয়ের বেপরোয়া যুবকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ কোরিয়ার একজন ইউটিউবার, মুম্বইয়ের রাস্তায় হয়রানির শিকার হওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানা গিয়েছে নেটিজেনরা এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে। আদিত্য নামের একজন নেটনাগরিক ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। এই ভিডিয়োটিতে দেখা গিয়েছে যে কীভাবে একজন ব্যক্তি লাইভ ভিফিও চলাকালীন একজন ব্যক্তি তার হাত ধরে টেনে ওই ইউটিউবারের হয়রানি করেছিলেন।

‘@MumbaiPolice কোরিয়ার একজন স্ট্রিমারকে গত রাতে খারে এই ছেলেরা উত্ত্যক্ত করেছিল যখন সে ১০০০+ লোকের সামনে লাইভ স্ট্রিমিং করছিলেন। এটা ঘৃণ্য এবং তাদের বিরুদ্ধে কিছু ব্যবস্থা নেওয়া দরকার। এর শাস্তি হওয়া উচিত’।

 

এক মিনিটের ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রতিবাদ করা সত্ত্বেও একজন যুবক তার হাত ধরে ওই মহিলাকে লিফট দেওয়ার অফার কছে। মহিলাকে তার কাছাকাছি আসার চেষ্টা করলেও ওই মহিলাকে শান্ত থাকতে দেখা যায়। পরে ভিডিয়োতে দেখা যায় তিনি ওই যুবকদেরকে কবল থেকে নিজেকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছেন এবং লাইভ স্টিমিং-এ তিনি বলেন, ‘এখন বাড়িতে যাওয়ার সময়।

কিন্তু এরপরেই লোকটি, একটি বাইকে অন্য একজনের সঙ্গে, তাকে অনুসরণ করা শুরু করে এবং আবার লিফটের প্রস্তাব দেয়। ভাঙা ইংরাজিতে ত্নি ওই মহিলাকে বাইকে বস্তে বলেন। যদিও এর উত্তরে ওই মহিলা বলেন তার গাড়িটি কাছাকাছি পার্ক করা আছে।

আরও পড়ুন: Blast in Afghanistan Madrasa: বিস্ফোরণে কেঁপে উঠল আফগান মাদ্রাসা, ঘটনাস্থলেই নিহত ১৬ পড়ুয়া

ভিডিয়োটি পরে Mhyochi নামে একটি অ্যাকাউন্ট নিজের বলে দাবি করে। তাঁর বায়োতে লেখা ছিল যে তিনি ২৪ বছর বয়সী কনটেন্ট নির্মাতা এবং গেমার। ঘটনার বর্ননা দিইয়ে তিনি বলেন, ‘গত রাতে স্ট্রিমিং-এ, একজন ব্যক্তি ছিলেন যে আমাকে হেনস্থা করে। আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি পরিস্থিতি যাতে গুরুতর না হয় এবং সেখান থেকে চলে যাই কারণ সে তার বন্ধুর সঙ্গে ছিল। যদিও কিছু লোক বলে যে এটি আমার খুব বন্ধুত্বপূর্ণ এবং কথোপকথনে জড়িয়ে পরার কারণে শুরু হয়েছিল। এটি আমাকে স্ট্রিমিং সম্পর্কে আবার ভাবতে বাধ্য করে’।

 

মুম্বই পুলিস এই ভিডিওটির উত্তর দিয়েছে এবং এই মহিলাকে তাঁর যোগাযোগের বিশদ বিবরণ শেয়ার করতে বলেছে যাতে ঘটনাটির বিশদ তদন্ত করা যায়। যদিও জানা গিয়েছে যে এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। ভিডিয়োতে দেখতে পাওয়া লোকটির খোঁজ চলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)