ভাঙনের 'বদবু'র মাঝে কংগ্রেসে খুসবু

একের পর এক ঐতিহাসিক হার, দল ছেড়ে অন্য দলে যোগদানের মাঝে কোণঠাসা কংগ্রেসের কাছে দক্ষিণ থেকে আসতে চলেছে ভাল খবর। দক্ষিণী সিনেমার নামকরা অভিনেত্রী খুসবু ডিএমকে ছেড়ে যোগ দিতে চলেছেন কংগ্রেসে। আজ সন্ধ্যায় সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর সঙ্গে বৈঠকের পর সরকারীভাবে কংগ্রেসে যোগ দেওয়ার কথা ঘোষণা করবেন খুসবু। গত লোকসভা নির্বাচনে করুণানিধি ঘনিষ্ঠ এই অভিনেত্রী জোর ডিএমকে-র হয়ে জোর প্রচার চালান। কিন্তু করুণানিধি পুত্র আলাগারি ও স্ট্যালিনের সঙ্গে খারাপ সম্পর্কের জেরে দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে ক দিন ধরেই শোনা যাচ্ছিল খুসবু হয়তো বিজেপিতে যোগ দেবেন।  

Updated By: Nov 26, 2014, 03:07 PM IST
ভাঙনের 'বদবু'র মাঝে কংগ্রেসে খুসবু

ওয়েব ডেস্ক: একের পর এক ঐতিহাসিক হার, দল ছেড়ে অন্য দলে যোগদানের মাঝে কোণঠাসা কংগ্রেসের কাছে দক্ষিণ থেকে আসতে চলেছে ভাল খবর। দক্ষিণী সিনেমার নামকরা অভিনেত্রী খুসবু ডিএমকে ছেড়ে যোগ দিতে চলেছেন কংগ্রেসে। আজ সন্ধ্যায় সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর সঙ্গে বৈঠকের পর সরকারীভাবে কংগ্রেসে যোগ দেওয়ার কথা ঘোষণা করবেন খুসবু। গত লোকসভা নির্বাচনে করুণানিধি ঘনিষ্ঠ এই অভিনেত্রী জোর ডিএমকে-র হয়ে জোর প্রচার চালান। কিন্তু করুণানিধি পুত্র আলাগারি ও স্ট্যালিনের সঙ্গে খারাপ সম্পর্কের জেরে দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে ক দিন ধরেই শোনা যাচ্ছিল খুসবু হয়তো বিজেপিতে যোগ দেবেন।  

 ক দিন আগেই তামিলনাড়ুতে বড় ধাক্কা খেয়েছিল কংগ্রেস। রাজ্যের বড় নেতা জি কে ভাসান কংগ্রেস ছেড়ে নতুন দল গড়ার সিদ্ধান্ত নেন। কোণঠাসা ডিএমকে ও জয়ললিতা জেলে যাওয়ার পর তামিলনাড়ুর রাজনীতিতে আলাদা সমীকরণ তৈরি হয়েছে। খুসবুর দলে আসা কংগ্রেস এই দক্ষিণ রাজ্যে কতটা অক্সিজেন দেয় সেটাই দেখার।

.