Amit Shah on AAP: গুজরাটে খাতা খুলতে পারবে না আপ! হুঁশিয়ারি অমিত শাহের

গুজরাট বিধানসভা নির্বাচনে আপের জেতার প্রশ্নে শাহ বলেন, ‘প্রত্যেক দলেরই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার অধিকার আছে, কিন্তু এটা জনগণের উপর নির্ভর করে যে তারা সেই দলকে গ্রহণ করবে কি না’। তিনি বলেন, 'আপ গুজরাটের মানুষের মনে কোথাও নেই'।

Updated By: Nov 30, 2022, 03:14 PM IST
Amit Shah on AAP: গুজরাটে খাতা খুলতে পারবে না আপ! হুঁশিয়ারি অমিত শাহের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেমিফাইনালে পৌঁছে গিয়েছে গুজরাটের নির্বাচনী লড়াই। সব রাজনৈতিক দল তাদের পূর্ণ শক্তি দিয়ে ঝাঁপিয়েছে এই লড়াইয়ে। ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন সকল প্রার্থীরা। প্রতিটি দলই নিজেদের জয়ের দাবি করছে। অন্যদিকে আম আদমি পার্টিকে কটাক্ষ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গুজরাট বিধানসভা নির্বাচনে আপের চ্যালেঞ্জকে উপেক্ষা করে, অমিত শাহ দাবি করেছেন যে আম আদমি পার্টি (এএপি) এই নির্বাচনে গুজরাটে তাদের অ্যাকাউন্ট খুলতেও সক্ষম হবে না।

তিনি বলেন যে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) রাজ্য ইউনিটের একটি র‍্যাডিকেলাইজেশন বিরোধী সেল গঠনের ঘোষণা ভাল উদ্যোগ। এটি কেন্দ্র এবং অন্যান্য রাজ্যগুলিও বিবেচনা করতে পারে। গুজরাটে দুই দফায় ভোট হবে এক এবং পাঁচ ডিসেম্বর। ফলাফল ঘোষণা করা হবে আট ডিসেম্বর।

জানালেন বিজেপি-র জেতার কারণ

একটি সাক্ষাৎকারে, শাহ বলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা, রাজ্যের মুখ্যমন্ত্রী হিসাবে তাঁর আমলে গুজরাটের উন্নয়ন এবং শূন্য তুষ্টির নীতি গত ২৭ বছরে বিজেপিকে বারবার জয়ী করেছে। তিনি বলেন, 'গুজরাটে বিজেপি অভূতপূর্ব জয় পাবে। জনগণ আমাদের দল এবং আমাদের নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি পূর্ণ আস্থা রেখেছে’।

আরও পড়ুন: AIIMS হাসপাতালে সাইবার হানা, টানা ৭দিন বন্ধ সার্ভার, বিপাকে রোগীরা

গুজরাট বিধানসভা নির্বাচনে আপের জেতার প্রশ্নে শাহ বলেন, ‘প্রত্যেক দলেরই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার অধিকার আছে, কিন্তু এটা জনগণের উপর নির্ভর করে যে তারা সেই দলকে গ্রহণ করবে কি না’। তিনি বলেন, 'আপ গুজরাটের মানুষের মনে কোথাও নেই। নির্বাচনের ফলাফলের জন্য অপেক্ষা করুন, সফল প্রার্থীদের তালিকায় হয়তো 'আপ' প্রার্থীদের নাম আসবে না’।

শাহ জানিয়েছেন কংগ্রেস প্রধান বিরোধী দল

কংগ্রেস গুজরাটে বিজেপির প্রধান প্রতিদ্বন্দ্বী। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বে আপ মোদীর নিজের রাজ্যে আক্রমণাত্মক প্রচার শুরু করেছে। কংগ্রেসের মুখোমুখি হওয়া চ্যালেঞ্জ সম্পর্কে শাহ বলেছিলেন, ‘কংগ্রেস এখনও প্রধান বিরোধী দল, তবে এটি জাতীয় স্তরে একটি সংকটের মধ্য দিয়ে যাচ্ছে এবং এর প্রভাব গুজরাটেও দেখা যাচ্ছে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)