চুম্বন বিভ্রাট! মালাবদলের পরই চুমু খেয়ে বসলেন বর, কনে ভাঙলেন বিয়ে

পাত্রীর অভিযোগ, বন্ধুদের সঙ্গে বাজি লড়েছিলেন পাত্র। আর সেই বাজি জিততেই ওভাবে সবার সামনে তাঁকে চুম্বন করে পাত্র। যারফলে পাত্রের চরিত্র নিয়ে তাঁর সন্দেহ হচ্ছে। 

Updated By: Dec 1, 2022, 12:04 PM IST
চুম্বন বিভ্রাট! মালাবদলের পরই চুমু খেয়ে বসলেন বর, কনে ভাঙলেন বিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত কাণ্ড যোগী রাজ্যে! চুম্বনে প্রেমের শুরুয়াৎ নয়! বরং চুম্বনেই ভাঙল বিয়ে! বিয়ের মঞ্চেই কনেকে চুম্বন করেছিল বর। আর তার জেরে বিয়েটাই বাতিল করে দিলেন কনে। তাজ্জব করা এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে।

জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠান তখন পুরোদমে চলছে। মালাবদল হয়ে গিয়েছে। অতিথিরা সবাই চলে এসেছেন। মঞ্চের সামনে তখন প্রায় ৩০০ নিমন্ত্রিতের ভিড়। তারই মাঝে মালাবদলের পর হঠাৎ করেই কনেকে চুম্বন করে বসেন বর! আমন্ত্রিত সবার সামনেই বিয়ের মঞ্চে হবু স্ত্রীকে চুমু খেয়ে বসেন পাত্র। আর তাতেই বাধে গোল। বরের এহেন কাণ্ডে পুরো বিয়েটাই বাতিল হয়ে যায়। সবার সামনে এভাবে আচমকা চুম্বন করায়, বেজায় চটে যান কনে। রেগে গিয়ে বিয়েটাই বাতিল করে দেন তিনি। এমনকি সঙ্গে সঙ্গে সোজা হেঁটে বিয়ের মঞ্চ থেকে নেমে আসেন। পরে পুলিসও ডাকেন। পাত্রী ২৩ বছরের যুবতী। তাঁর অভিযোগ, বন্ধুদের সঙ্গে বাজি লড়েছিলেন পাত্র। আর সেই বাজি জিততেই ওভাবে সবার সামনে তাঁকে চুম্বন করে পাত্র। যারফলে পাত্রের চরিত্র নিয়ে তাঁর সন্দেহ হচ্ছে। আর তাই তিনি বিয়ে বাতিলের মতো কঠোর সিদ্ধান্ত নিয়েছেন।

পুলিস এসে কনেপক্ষ ও পাত্রপক্ষ, উভয়কেই থানায় নিয়ে যায়। যেখানে কনে অভিযোগ করে যে, পাত্র তাঁকে আপত্তিকরভাবে ছুঁয়েছে। যদিও প্রথমে তিনি তা উপেক্ষা করে যান। কিন্তু তারপর যখন পাত্র তাঁকে সবার সামনে চুম্বন করে, তখন তিনি অপমানিত বোধ করেছেন। হবু স্ত্রীর সম্মানের কোনও খেয়াল তিনি রাখেননি। আমন্ত্রিতদের সামনেই তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন বর। এহেন আজব পরিস্থিতির মধ্যে পড়ে পুলিস প্রথমে দুপক্ষকেই বুঝিয়ে শান্ত করার চেষ্টা করে। বিষয়টি মিটমাট করার চেষ্টা করে। কিন্তু কনে নাছোড়বান্দা থাকে। ফলে বিয়ে বাতিল হয়ে যায়। আর নিমন্ত্রিতরাও বাড়ি ফিরে যান।

আরও পড়ুন, ইচ্ছে হলেই গিলে ফেলতেন, পেট কাটতেই পাকস্থলী থেকে বেরল ১৮৭টি কয়েন!

৪ রাজ্যে ৬ বউ! কলকাতায় পালানোর পথে 'বৈবাহিক কীর্তি' ফাঁস বিহারের যুবকের

পাত্রীর মা বলেন, 'পাত্রকে তাঁর বন্ধুরা উসকানি দেয়। আমরা মেয়েকে বোঝানোর চেষ্টা করি। কিন্তু সে তাঁকে বিয়ে করতে নারাজ। আমরা তাই আর জোরাজুরি না করে কিছুদিন অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছি। যাতে মেয়েও সময় নিয়ে সিদ্ধান্ত নিতে পারে।' পুলিস জানিয়েছে, রীতি অনুযায়ী ধরতে গেলে ওই যুগল এখন বিবাহিত। যেহেতু যখন ঘটনাটি ঘটেছে, তখন তাঁদের বিয়ের আচার-অনুষ্ঠান হয়ে গিয়েছিল। তাই পরবর্তী কী হবে, সেটা সময়ই বলবে। মজার বিষয় হল, এর আগে শাহাজাহানপুর ও লখিমপুর খেরির দুই কনেও তাঁদের বিয়ে বাতিল করে দিয়েছিলেন বরদের 'নাগিন' নাচের জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.