Kirti Azad: তৃণমূলে যোগ কংগ্রেসের কীর্তি আজাদের? দিল্লিতে জল্পনা তুঙ্গে

আজ তৃণমূলে যোগ দিতে পারেন কংগ্রেস নেতা কীর্তি আজাদ।

Updated By: Nov 23, 2021, 11:35 AM IST
Kirti Azad: তৃণমূলে যোগ কংগ্রেসের কীর্তি আজাদের? দিল্লিতে জল্পনা তুঙ্গে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  তৃণমূলে (TMC) যোগ দিতে পারেন কংগ্রেস নেতা (Congress Leader) কীর্তি আজাদ (Kirti Azad)।  এএনআই সূত্রে খবর, মঙ্গলবারই দিল্লিতে যোগ দিতে পারেন বিহারের এই রাজনীতিবিদ। ২০১৪-র লোকসভা ভোটে বিহারের (Bihar) দ্বারভাঙা (Darvanga) থেকে জিতেছিলেন কীর্তি। দ্বারভাঙ্গা থেকে তিনবার সাংসদ হয়েছেন। ২০১৪ সালে তিনি বিজেপির টিকিটে লড়াই করেছিলেন।

১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কীর্তি। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে লোকসভা ভোটের ঠিক আগে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন। সূত্রের খবর, মঙ্গলবার নয়াদিল্লিতে এবার কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিতে চলেছেন তিনি।

আরও পড়ুন,  দিল্লিতে প্রথম দিনে আলো নিভল বাড়ির, ৪৫ মিনিট অন্ধকারে কাটালেন Mamata

তৃণমূল নেত্রীও ঘটনাচক্রে দিল্লিতে। বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করে বৃহস্পতিবার রাজ্যে ফেরার কথা তাঁর। সূত্রের খবর, প্রাক্তন বিজেপি সাংসদ এবং কংগ্রেস নেতার তৃণমূলে যোগদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মমতা। ত্রিপুরায় রাজনৈতিক টানাপোড়েনের আবহে দিল্লি সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এ দিন দিল্লি যাওয়ার আগে ত্রিপুরার হিংসা নিয়ে বিজেপিকে তোপ দাগেন মমতা। বলেন,"বিজেপি শাসিত রাজ্যে গণতন্ত্র নেই। কথায় কথায় খুন করা হচ্ছে। গুন্ডারা আর্মস নিয়ে পুলিসের সামনে রাস্তায় ঘুরছে। নির্বাচনের নামে ত্রিপুরায় প্রহসন চলছে। তারপরেও আমাদের কর্মীরা কাজ করছেন। মানুষ এর জবাব দেবে।"

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.