Delhi: যুক্তরাজ্যের তরুণীর সামনে অশ্লীল আচরণ দিল্লির ক্যাবচালকের...

অ্যাপ মারফত তাঁরা ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে একটি ক্যাব বুক করেন। দক্ষিণ দিল্লির একটি ফাইভ স্টার হোটেল ছিল তাঁদের গন্তব্য। সেদিন ওই যাত্রাপথেই তাঁদের সামনে ক্যাবচালক স্বমেহন করেন বলে অভিযোগ।

Updated By: Sep 4, 2022, 06:41 PM IST
Delhi: যুক্তরাজ্যের তরুণীর সামনে অশ্লীল আচরণ দিল্লির ক্যাবচালকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর তেইশের এক তরুণীর সামনে স্বমেহন করার অভিযোগে পুলিস গ্রেফতার করল এক ক্যাব চালককে। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। যুক্তরাজ্য থেকে এসেছেন ওই তরুণী। ক্যাবটি তাঁকে নিয়ে দক্ষিণ দিল্লির একটি হোটেলে যাচ্ছিল। পুলিস জানিয়েছে ওই তরুণী লন্ডনের এক আইনজীবী। তিনি অবশ্য এখন ভারতে নেই। ঘটনার অভিযোগ জানিয়ে চলে যান বলে খবর। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, বন্ধুর সঙ্গে ওই তরুণী আইনজীবী ভারতে এসেছিলেন। তাঁরা ঠিক করেছিলেন দিল্লি এবং রাজস্থানে যাবেন তাঁরা। ক্যাব চালকের অশালীন আচরণের মুখোমুখি হওয়ার ঘটনাটি ঘটেছে শুক্রবার। অ্যাপ মারফত তাঁরা ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে একটি ক্যাব বুক করেন। দক্ষিণ দিল্লির একটি ফাইভ স্টার হোটেল ছিল তাঁদের গন্তব্য। সেদিনই ওই যাত্রাপথেই তাঁদের সামনে ক্যাবচালক স্বমেহন করেন বলে অভিযোগ।

আরও পড়ুন: Mumbai Rain: তিন সপ্তাহের বৃষ্টিহীনতার পরে ভারী বর্ষণে ভেসে যাচ্ছে মুম্বই...

ওই তরুণী আইনজীবী এবং তাঁর বন্ধু ঘটনাস্থলেই চালককে ধরেন এবং তাঁকে এই ধরনের কাজ করতে নিষেধ করেন বলে জানিয়েছে পুলিস। কিন্তু অভিযোগ, ওই চালক তাঁদের সঙ্গে খুবই দুর্ব্যবহার করেন এবং তাঁদের হুমকি দেন বিষয়টি কোথাও প্রকাশ না করতে। কিন্তু তাঁরা এক পুলিসকর্মীকে ডাকেন এবং মৌখিক ভাবে অভিযোগ জানান। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। যদিও পরে তাকে জামিনে মুক্তিও দেওয়া হয়। তবে পুলিস ওই মহিলার বয়ান রেকর্ড করে নিয়েছে। 

পুলিস জানিয়েছে, ওই তরুণী এবং তাঁর বন্ধু তাঁদের (পুলিসকে) জানিয়েছেন, তাঁদের রিটার্ন ফ্লাইটের টিকিট বুক করা আছে, ফলত তাঁদের পক্ষে অপেক্ষা করা সম্ভব হবে না। ফলে পুলিস তখন তাঁদের রেকর্ড করা বয়ানের উপর ভিত্তি করেই ক্যাবচালককে গ্রেফতার করে। ক্যাবচালকের পরিচয়ও পরে জানা যায়। তাঁর নাম মাখন লাল। তিনি উত্তর প্রদেশের লালগঞ্জ জেলার বাসিন্দা। তবে, খুব বেশিদিন তিনি এই পেশায় আসেননি। মাত্র ছ'মাস আগে ক্যাব চালানোর পেশায় আসেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.