দিল্লির বস্তিতে রেলের অভিযান ঘিরে ধুন্ধুমার, গৃহহীন কয়েক হাজার মানুষ

দিল্লির বস্তিতে রেলের অভিযান ঘিরে ধুন্ধুমার। রেলের জমি খালি করতে গভীর রাতে হঠাত্ই হানা শকুর বস্তি স্টেশন লাগোয়া এলাকায়। বুলডোজার দিয়ে রাতারাতি ধূলিস্মাত্ করে দেওয়া হয় প্রায় পাঁচশো ধুপড়ি। গৃহহীন কয়েক হাজার মানুষ। উত্খাতের সময়েই তাড়াহুড়োয় জিনিষ বার করতে গিয়ে পিষে যায় ছমাসের একটি শিশু। এরপরেই শুরু হয় ধুন্ধুমার।  

Updated By: Dec 13, 2015, 10:59 AM IST
দিল্লির বস্তিতে রেলের অভিযান ঘিরে ধুন্ধুমার, গৃহহীন কয়েক হাজার মানুষ
ছবি-এএনআই।

ওয়েব ডেস্ক: দিল্লির বস্তিতে রেলের অভিযান ঘিরে ধুন্ধুমার। রেলের জমি খালি করতে গভীর রাতে হঠাত্ই হানা শকুর বস্তি স্টেশন লাগোয়া এলাকায়। বুলডোজার দিয়ে রাতারাতি ধূলিস্মাত্ করে দেওয়া হয় প্রায় পাঁচশো ধুপড়ি। গৃহহীন কয়েক হাজার মানুষ। উত্খাতের সময়েই তাড়াহুড়োয় জিনিষ বার করতে গিয়ে পিষে যায় ছমাসের একটি শিশু। এরপরেই শুরু হয় ধুন্ধুমার।  

উত্খাতের খবর পেয়ে রাতেই তড়িঘড়ি শকুর বস্তিতে হাজির হন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। রাজ্যের পুলিস প্রশাসনকে অন্ধকারে রেখে  কীভাবে উত্খাত অভিযান চলে? এই প্রশ্নে যথেষ্ট উষ্মাও প্রকাশ করেন তিনি। পরে ঘটনার জন্য দুজন মহকুমা শাসক সহ একজন উচ্চপদস্থ আধিকারিককে সাসপেন্ড করা হয়। দিল্লির হাড় কাঁপানো শীতের কথা মাথায় রেখে ত্রাণের বন্দোবস্ত করার নির্দেশও নিয়েছেন কেজরিওয়াল। 

Tags:
.