Delhi: রাস্তায় বসে নামাজ, লাথি মারল দিল্লি পুলিস!

 ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বহিষ্কার করা হল অভিযুক্তকে। ' শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ব্যবস্থা নেওয়া হচ্ছে', জানালেন ডেপুটি পুলিস কমিশনার।

Updated By: Mar 8, 2024, 09:50 PM IST
Delhi: রাস্তায় বসে নামাজ, লাথি মারল দিল্লি পুলিস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মসজিদের ভিতরে আর জায়গা নেই। ব্যস্ত রাস্তার ধারে বসে নামাজ পড়ছিলেন একদল মানুষ। তাঁদের উপর রীতিমতো চড়াও হলেন কর্তব্যরত এক পুলিস কর্মী। পিছনে লাথি মারলেন! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বহিষ্কার করা হল অভিযুক্তকে। ঘটনাস্থল, দিল্লি।

আরও পড়ুন:  Electrocution: বিদ্যুৎস্পৃষ্ট ১৪ শিশু! শিবরাত্রির অনুষ্ঠানে ভয়াবহ দুর্ঘটনা....

ঘটনাটি ঠিক কী? ভিডিয়ো দেখা যাচ্ছে, সংখ্যায় খুব বেশি নয়। দিল্লির ইন্দ্রলোক এলাকায় মসজিদের সামনে রাস্তার ধারে বসে নামাজ পড়ছেন বেশ  কয়েকজন। তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন স্থানীয় পুলিস আউটপোস্টের ইনচার্জ। এরপর হঠাৎই যেন মেজাজ হারালেন তিনি। যাঁরা নামাজ পড়ছিলেন, তাঁদের মধ্যে দু'জনকে পিছন থেকে লাথি মারলেন সজোরে! অন্য একটি ভিডিয়োতে আবার দেখা যাচ্ছে, যাঁরা নামাজ পড়ছিলেন, তাঁদের রীতিমতো ঘাড়ধাক্কা দিচ্ছেন তিনি।

এদিকে এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন পথ চলতি মানুষ। অভিযুক্ত পুলিস আধিকারিকের শাস্তির দাবিতে পথ অবরোধ করেন তাঁরা। দিল্লি পুলিসের ডেপুটি কমিশনার এমকে মীনা জানিয়েছেন, 'আজকে যে ঘটনা ঘটেছে, যে পুলিস আধিকারিককে ভিডিয়ো দেখা গিয়েছে, তাঁকে সাসপেন্ড করা হয়েছে। তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ব্যবস্থা নেওয়া হচ্ছে'।

আরও পড়ুন: Delhi: মুখে-বুকে ১৫ কোপ, বিয়ের কয়েক ঘণ্টা আগেই ছেলেকে 'খুন' বাবার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.