পরিকল্পনা করেই খুন আইবি অফিসার অঙ্কিত শর্মাকে, জেরায় জানাল অভিযুক্ত

দিল্লি হিংসায় হামলাারীদের আক্রমণে প্রাণ হারিয়েছিলেন আইবি অফিসার অঙ্কিত শর্মা। রাজধানীর চাঁদবাগ এলাকার একটি নর্দমা থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতবিক্ষত দেহ। সেই ঘটনার তদন্ত করতে গিয়ে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য।

Updated By: Mar 13, 2020, 06:40 PM IST
পরিকল্পনা করেই খুন আইবি অফিসার অঙ্কিত শর্মাকে, জেরায় জানাল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: দিল্লি হিংসায় হামলাারীদের আক্রমণে প্রাণ হারিয়েছিলেন আইবি অফিসার অঙ্কিত শর্মা। রাজধানীর চাঁদবাগ এলাকার একটি নর্দমা থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতবিক্ষত দেহ। সেই ঘটনার তদন্ত করতে গিয়ে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন-বড়সড় পদক্ষেপ নিচ্ছে রেল, উঠে যাচ্ছে এজেন্ট-ভেন্ডারদের মাধ্যমে টিকিট বুকিংয়ের ব্যবস্থা

অঙ্কিত শর্মার হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করা হয়েছে সলমন নামে এক যুবককে। পুলিসের জেরা সলমন জানিয়েছে, অঙ্কিত শর্মার হত্যাকাণ্ডে একটি ষড়যন্ত্র। খুনের আগে অঙ্কিতের গতিবিধির ওপরে নজর রাখা হচ্ছিল। খুনের আগে শর্মাকে ১৪ বার ছুরি মারা হয়। তারপর তাকে নিয়ে যাওয়া হয় আপ কাউন্সিলর তাহির হুসেনের বাড়িতে। সেখানেই তাঁর মৃত্যু হয়। এরপর অঙ্কিতের দেহ ফেলে দেওয়া হয় নর্দমায়।

ওই ঘটনার তদন্ত করতে নেমে দিল্লি হিংসার বহু ভিডিয়ো জোগাড় করেছে পুলিস। সেখান থেকেই আততায়ীদের সন্ধান পাওয়ার চেষ্টা চলছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী, একাধিকবার ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয় অঙ্কিতকে। চিকিত্সকদের বক্তব্য, বারবার ধারাল অস্ত্রের আঘাতেই খুন করা হয়েছে অঙ্কিতকে।

আরও পড়ুন-কেন্দ্রীয় হারে ১৫৪% ডিএ পাবেন রাজ্য বিদ্যুৎ বণ্টন পর্ষদের কর্মচারীরা

অঙ্কিত শর্মা খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে আপ কাউন্সিলর তাহির হুসেনকে। তাকে ৭ দিনের পুলিস হেফাজতে পাঠানো হয়েছে। অঙ্কিত শর্মার পরিবারের দাবি, তাহির হুসেন ও তার সাঙ্গপাঙ্গরা খুনের সঙ্গে জড়িত। বাইরের লোকজনকে এনে তাহির তার ঘরে এনে জড়ো করেছিল বলে অভিযোগ করেছেন অঙ্কিতের বাবা। তারাই এলাকায় হাঙ্গামা ছড়িয়েছে।

.