ভুল করে কমে গেছে তেলের দাম, জানিয়ে ভর দুপুরে ফের দামি হল পেট্রোল - ডিজেল

বেলা বাড়তেই বদলে যায় ছবিটা। সংস্থার তরফে জানানো হয়, হিসেবে ভুলের জন্য এক ধাক্কায় ৬০ পয়সা কমিয়ে দেওয়া হয়েছিল পেট্রোলের দর। সেই ভুল সংশোধন করে নেওয়া হয়েছে। বুধবার পেট্রোল মিলবে ৮১.০৫ টাকায়। ডিজেল মিলবে ৭১.৮৫ টাকায়। যা মঙ্গলবারের তুলনায় ১ পয়সা কম। 

Updated By: May 30, 2018, 12:14 PM IST
ভুল করে কমে গেছে তেলের দাম, জানিয়ে ভর দুপুরে ফের দামি হল পেট্রোল - ডিজেল

নিজস্ব প্রতিবেদন: কমেও কমল না পেট্রোল - ডিজেলের দাম। সকালে পেট্রোলের দাম লিটারপিছু ৬০ পয়সা কমানোর কথা ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যে ডিগবাজি খেল তেল সংস্থাগুলি। জানাল, ভুল হয়ে গেছে বিলকুল। ৬০ পয়সা নয়, তেলের দাম কমেছে ১ পয়সা। 

এদিন বেলা ১১টার কিছু পরে ইন্ডিয়ান অয়েলের ওয়েবসাইটে আচমকা বদলে যায় তেলের দাম। বুধবার রাত ১২টায় নতুন দর জারি করে সংস্থার তরফে জানানো হয়েছিল, এদিন কলকাতায় ১ লিটার পেট্রোল বিক্রি হবে ৮০.৪৭ টাকায়। যা মঙ্গলবারের থেকে ৫৯ পয়সা কম। ডিজেলের দর জানানো হয়েছিল লিটারে ৭১.৩০ পয়সা। যা মঙ্গলবারের তুলনায় ৫৬ পয়সা কম। 

কিন্তু বেলা বাড়তেই বদলে যায় ছবিটা। সংস্থার তরফে জানানো হয়, হিসেবে ভুলের জন্য এক ধাক্কায় ৬০ পয়সা কমিয়ে দেওয়া হয়েছিল পেট্রোলের দর। সেই ভুল সংশোধন করে নেওয়া হয়েছে। বুধবার পেট্রোল মিলবে ৮১.০৫ টাকায়। ডিজেল মিলবে ৭১.৮৫ টাকায়। যা মঙ্গলবারের তুলনায় ১ পয়সা কম। 

কমল পেট্রোল - ডিজেলের দর, দেখে নিন বুধবার কলকাতায় জ্বালানির দাম

টানা ১৫ দিন ধরে জ্বালানি তেলের দামবৃদ্ধির পর বুধবারের হ্রাসে কিছুটা স্বস্তি পেয়েছিল আম আদমি। কিন্তু সেই স্বস্তির মেয়াদ ফুরাল ঝটিকায়। নাম কে ওয়াস্তে দাম কমিয়ে ধারাবাহিক বৃদ্ধির রেকর্ডে ছেদ পড়ল ঠিকই। তবে তার থেকেও বাড়ল বিভ্রান্তি আর ক্ষোভ। 

.