সাইকেলের মালিকানা নিয়ে পিতা-পুত্রের আকচাআকচি

অখিলেশবাদী না মুলায়মবাদী? দলের নির্বাচনী প্রতীক সাইকেল কার হাতে থাকবে? বিভাজন স্পষ্ট হওয়ার পর এবার এই ইস্যুতে নির্বাচন কমিশনের দরবারে যাচ্ছে সমাজবাদী পার্টির যুযুধান দুই গোষ্ঠী। সূত্রের খবর, সোমবারই শিবপাল যাদবকে নিয়ে দিল্লিতে নির্বাচন কমিশনের দফতরে যাচ্ছেন মুলায়ম সিং যাদব। এদিনই বহিষ্কৃত সাংসদ অমর সিংও লন্ডন থেকে দিল্লি ফিরছেন। রাজনৈতিক মহলের একাংশের ধারণা, কমিশনের সঙ্গে আলোচনার ফাঁকে একবার অমর সিংয়েরও মুখোমুখি হতে পারেন সপা সুপ্রিমো।

Updated By: Jan 2, 2017, 09:18 AM IST
সাইকেলের মালিকানা নিয়ে পিতা-পুত্রের আকচাআকচি

ওয়েব ডেস্ক: অখিলেশবাদী না মুলায়মবাদী? দলের নির্বাচনী প্রতীক সাইকেল কার হাতে থাকবে? বিভাজন স্পষ্ট হওয়ার পর এবার এই ইস্যুতে নির্বাচন কমিশনের দরবারে যাচ্ছে সমাজবাদী পার্টির যুযুধান দুই গোষ্ঠী। সূত্রের খবর, সোমবারই শিবপাল যাদবকে নিয়ে দিল্লিতে নির্বাচন কমিশনের দফতরে যাচ্ছেন মুলায়ম সিং যাদব। এদিনই বহিষ্কৃত সাংসদ অমর সিংও লন্ডন থেকে দিল্লি ফিরছেন। রাজনৈতিক মহলের একাংশের ধারণা, কমিশনের সঙ্গে আলোচনার ফাঁকে একবার অমর সিংয়েরও মুখোমুখি হতে পারেন সপা সুপ্রিমো।

আরও পড়ুন- মুম্বাই আন্ডার ওয়ার্ল্ডের পরিভাষায় ক্যাটরিনা, প্রিয়াঙ্কা, আলিয়া

প্রসঙ্গত, গতকাল রামগোপাল যাদব ও অখিলেশের ডাকা সম্মেলনে অখিলেশকেই সমাজবাদী পার্টির প্রধানের পদে বাসানো হয়। দল থেকে বহিষ্কৃত করা হয় অমর সিংকে। এছাড়াও মুলায়মের ভাই শিবপাল যাদবকে পার্টির রাজ্য প্রধানের পদ থেকে সরানো হয় এবং মুলায়মকে কার্যত বাণপ্রস্থে পাঠিয়ে দলের 'মেন্টর' করা হয়। কিন্তু এই অধিবেশনকে সম্পূর্ণভাবে 'অবৈধ ঘোষণা' করেন সপার নেতাজী মুলায়ম। কাল রাতেই মুলায়ম দল থেকে আবারও বহিষ্কার করেন তুতোভাই রামগোপালকে।

আরও পড়ুন- বলিউডের ২০১৬: ব্রেক-আপের বছর

.