বিষাক্ত চাপাটি খেয়ে মৃত্যু হলো বিচারক ও তাঁর ছেলের

পুলিস জানিয়েছে, ঘরে শান্তি বজায় রাখার কথা বলে পুজোর পরে বিষ মেশানো গম বিচারকের হাতে তুলে দিয়েছিলেন সন্ধ্যা সিং নামে বছর পয়তাল্লিশের এক এনজিও কর্মী ।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Jul 30, 2020, 01:17 PM IST
বিষাক্ত চাপাটি খেয়ে মৃত্যু হলো বিচারক ও তাঁর ছেলের
ছবি-এএনআই

নিজস্ব প্রতিবেদন: বিষাক্ত চাপাটি খেয়ে মৃত্যু হলো মধ্য প্রদেশের এক বিচারক ও তাঁর ছেলের। সেই ঘটনায় এক মহিলা ও এক তান্ত্রিক-সহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিস। মধ্য প্রদেশের এই বিচারপতির নাম মহেন্দ্র ত্রিপাঠী, তাঁর ছেলের বয়স ৩৩।

পুলিস জানিয়েছে, ঘরে শান্তি বজায় রাখার কথা বলে পুজোর পরে বিষ মেশানো গম বিচারকের হাতে তুলে দিয়েছিলেন সন্ধ্যা সিং নামে বছর পয়তাল্লিশের এক এনজিও কর্মী । গত ২০ জুলাই বাড়িতে ওই গম দিয়ে চাপাটি বানিয়ে দেন স্ত্রী। চাপাটি  খাওয়ার পর থেকেই বমি করতে শুরু করেন বিচারক ও তাঁর সন্তান। স্ত্রী চাপাটির পরিবর্তে খেয়েছিলেন ভাত।

আরও পড়ুন: "৫০-এর পর আর কটা খুন করেছি গোনা হয়নি," পুলিসি জেরায় স্বীকার চিকিত্সকের

দু'দিন পর গুরুতর ভাবে অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয় বিচারক ও তাঁর ছেলেকে। ২৫ জুলাই তাঁদের চরম শারীরিক অবনতি দেখা দেয়। নাগপুরের হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। নাগপুরে পৌঁছনো মাত্রই মারা যান বিচারকের ছেলে। তারপর হাসপাতালে মৃত্যু হয় বিচারকের। পুলিস জানিয়েছে একই চাপাটি খেলেও এখন সুস্থ রয়েছে বিচারকের ছোট ছেলে। ছিনদ্বারাতে কর্মরত অবস্থায় বিচারক ত্রিপাঠীর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে অভিযুক্ত সন্ধ্যা সিংয়ের।

 এসপি সিমালা প্রসাদ জানিয়েছেন মহেন্দ্র ত্রিপাঠী পরিবার নিয়ে ছিনদ্বারা থেকে বেতুল চলে আসায় ৪ মাস দেখা হয়নি এই মহিলার সঙ্গে। সেখান থেকেই নৈরাশায় পুরো পরিবারকে শেষ করার কথা ভেবেছিল অভিযুক্ত মহিলা। সব সমস্যার সমাধান হবে বলে বিচারককে এই বিষাক্ত গম দিয়েছিল সন্ধ্যা সিং। ইতিমধ্যেই সন্ধ্যা ও তাঁর ড্রাইভার সঞ্জু ছাড়াও দেবীলাল চনদ্রবংশী, মুবিন খান, কমল ও তান্ত্রিক বাবা রামদয়ালকে গ্রেফতার করেছে পুলিস।

.