Indian Woman PM: কেন্দ্রে জোট সরকার; ২০২৪-এ মহিলা প্রধানমন্ত্রী পাবে দেশ, চাঞ্চল্যকর ভবিষ্যদ্বাণী কর্ণাটকের জ্যোতিষীর

Indian Woman PM: অতীতেও একাধিকবার মোদী সরকারের বিরুদ্ধে বিরোধী জোট তৈরি করার চেষ্টা হয়েছে। কখনও সেটা কংগ্রেসের তরফে, কখনওবা তা অন্য দলের তরফে উদ্যোগ নেওয়া হয়েছে। এবার সেই উদ্যোগ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও নীতীশ কুমার

Updated By: Aug 14, 2023, 05:59 PM IST
Indian Woman PM:  কেন্দ্রে জোট সরকার; ২০২৪-এ মহিলা প্রধানমন্ত্রী পাবে দেশ, চাঞ্চল্যকর ভবিষ্যদ্বাণী কর্ণাটকের জ্যোতিষীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী বছরই দেশে লোকসভা নির্বাচন। মোদী সরকারকে ধাক্কা দিতে বিরোধীরা তৈরি করে ফেলেছে 'ইন্ডিয়া' জোট। মুখে যাই বলুক বিরোধীদের এই জোটকে একেবারেই খাটো করে দেখছে না গেরুয়া শিবির। বিরোধীদের বক্তব্য, আর যাই হোক আর নয় মোদী। এরকমই এক পরিস্থিতিতে চাঞ্চল্যকর ভবিষদ্বাণী করলেন কর্ণাটকের এক জ্যোতিষী। বিধানসভা নির্বাচনে কর্ণাটকে যে এবার কংগ্রেস সরকার ক্ষমতায় আসছে তা বলেছিলেন ওই জ্যোতিষী। ড. যশবন্ত ওরফে গুরুজি নামে ওই জ্যোতিষীর দাবি, এবার দেশের প্রধানমন্ত্রী হবেন একজন মহিলা।

আরও পড়ুন-বিপুল টাকা নয়ছয়ে দোষী সাব্যস্ত, ৬ মাসের জেল জয়াপ্রদার  

কর্ণাটকের তিপ্তুর তালুকের নোনাভিনাকেরের শনি মন্দিরের পূজারি ড. যশবন্তের দাবি, এবার লোকসভা নির্বাচনে এককভাবে কোনও দল সংখ্যাগরিষ্ঠতার পাবে না। এর ফলে কেন্দ্রে একটি জোট সরকার গঠিত হবে। আর সেই মিলিজুলি সরকারের প্রধানমন্ত্রী হবেন একজন মহিলা। যশবন্ত আরও জানিয়েছেন, ২০২৪ সালের ফেব্রুয়ারিতে শিবরাত্রির পরে দেশের নেতৃত্বে বদল হবে। কারণ বদল যাবে বেশকিছু নক্ষত্রের অবস্থান। তার আগে যদি লোকসভা নির্বাচন হয় তাহলে প্রধানমন্ত্রী থাকবেন নরেন্দ্র মোদী-ই।

অতীতেও একাধিকবার মোদী সরকারের বিরুদ্ধে বিরোধী জোট তৈরি করার চেষ্টা হয়েছে। কখনও সেটা কংগ্রেসের তরফে, কখনওবা তা অন্য দলের তরফে উদ্যোগ নেওয়া হয়েছে। এবার সেই উদ্যোগ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও নীতীশ কুমাররা। এখন লোকসভা নির্বাচানের পর দেশ যদি জোট সরকার গঠন হয় এবং কোনও মহিলা নেত্রী প্রধানমন্ত্রীর আসনে বসেন তাহলে তিনি কে? মমতা বন্দ্যোপাধ্যায়, সোনিয়া গান্ধী নাকি অন্য কেউ? ড. যশবন্ত বলেন, এব্যাপারে তিনি বলবেন ২০২৪ সালের ফেব্রয়ারির পর। কারণ সবকিছু নির্ভর করবে নক্ষত্রের অবস্থানের উপরে।

ড. যশবন্তের ওই ভবিষ্যদ্বাণীতে উত্সাহিত রাজ্য কংগ্রেস। তারা ওই জ্যোতিষীর ওই কথা সোশাল মিডিয়ায় ভাইরাল করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.