Viral Photoshoot: 'মা-ছেলের সম্পর্ক'! ছাত্রের সঙ্গে বিতর্কিত ফোটোশ্যুটে 'সাসপেন্ড' শিক্ষিকা

দশম শ্রেণির এক পড়ুয়ার সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায়, এমনকী, চুম্বন করতেও দেখা গেল শিক্ষিকাকে। ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ছবির নীচে কমেন্ট করে নিজেদের ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। এরপরই শিক্ষিকার শাস্তির দাবি ওঠে। 

Updated By: Dec 30, 2023, 04:27 PM IST
Viral Photoshoot: 'মা-ছেলের সম্পর্ক'! ছাত্রের সঙ্গে বিতর্কিত ফোটোশ্যুটে 'সাসপেন্ড' শিক্ষিকা
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুরুগামল্লা চিক্কাবল্লাপুর জেলার একটি সরকারি স্কুল থেকে 'শিক্ষামূলক ভ্রমণে' নিয়ে যাওয়া হয়েছিল পড়ুয়াদের। সঙ্গে গিয়েছিলেন ওই স্কুলের শিক্ষক-শিক্ষিকারাও। আর তাতেই ঘটল বিপত্তি। দশম শ্রেণির এক পড়ুয়ার সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায়, এমনকী, চুম্বন করতেও দেখা গেল শিক্ষিকাকে। ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ছবির নীচে কমেন্ট করে নিজেদের ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। এরপরই শিক্ষিকার শাস্তির দাবি ওঠে। 

আরও পড়ুন, PM Modi Ayodhya Visit: মোদীর মেগা শো! বিমানবন্দর থেকে স্টেশন উদ্বোধন ঘিরে সরযূপাড়ে সুরক্ষাবলয়

প্রাথমিক ভাবে এই ছবিতে থাকা শিক্ষিকা এবং পড়ুয়ার নাম প্রকাশ্যে আসেনি। তবে এবার এই বিষয়ে মুখ খুললেন ছবিতে থাকা শিক্ষিকা নিজেই। উল্লেখ্য, ভাইরাল ছবিতে থাকা পড়ুয়ার বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে সাসপেন্ড হয়েছেন সেই শিক্ষিকা। এরপরই পুষ্পালতা নামক সেই শিক্ষিকা সাসপেন্ড করা হয়। ছবিগুলি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই ওই ছাত্রের বাবা-মা আতঙ্কিত হয়ে পড়েন। স্কুলে এসে প্রধানশিক্ষিকার সঙ্গে সরাসরি কথা বলার চেষ্টা করেন তাঁরা।

কিন্তু পুষ্পলতা ওই ছাত্রের বাবা-মায়ের সঙ্গে বিশেষ কথা বলতে চাননি বলে অভিযোগ। এর পরেই ওই ছাত্রের বাবা-মা প্রধানশিক্ষিকার বিরুদ্ধে ব্লক শিক্ষা আধিকারিকের কাছে অভিযোগ দায়ের করেন। তবে পুষ্পালতা বলেন, 'আমাদের সম্পর্ক মা-ছেলের মতো। সেটাই সেই ফোটোশুটে তুলে ধরা হয়েছিল।' প্রসঙ্গত, ফোটোশ্য়ুটের ছবিগুলির কোলাজটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অমিত সিং রাজাওয়াত নামে এক ব্যক্তি। তিনি নিজের পোস্টে লেখেন, 'সমাজ হিসাবে আমরা কোনদিকে এগোচ্ছি?

আরও পড়ুন, DM Son in Anganwadi: নামীদামি স্কুল ছেড়ে ছেলেকে অঙ্গনওয়াড়িতে ভর্তি করলেন জেলাশাসক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.