Lalu Yadav: ইনফেকশন বাড়ছে লাফিয়ে! ফের AIIMS-র ইমার্জেন্সিতে লালু

গত ২১ ফেব্রুয়ারি পশুখাদ্য কেলেঙ্কারির একটি মামলায় লালু প্রসাদের ৫ বছর কারাদণ্ড ও ৬০ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত

Updated By: Mar 23, 2022, 05:35 PM IST
Lalu Yadav: ইনফেকশন বাড়ছে লাফিয়ে! ফের AIIMS-র ইমার্জেন্সিতে লালু

নিজস্ব প্রতিবেদন: রাতভর নজরে রাখার পর বুধবার ভোর ৩টে নাগাদ দিল্লি এইমস থেকে ছেড়ে দেওয়া হয় আরজেডি নেতা লালু প্রসাদ যাদবকে। কিন্তু বেলা গড়তেই দুপুর সাড়ে বারোটা নাগাদ তাঁকে আনা হয় এইমসের ইমার্জেন্সিতে।

বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে তাঁর ছেলে তেজস্বী যাদব বলেন, 'এইমসে বাবার চিকিত্সা হচ্ছিল। রাঁচি থেকে ওঁকে যখন দিল্লি আনা হয় তাখন তাঁর ক্রিয়েটিনিন লেভেল ছিল ৪.৫। দিল্লিতে এনে পরীক্ষার ধরা পড়ে সেই লেভেল বেড়ে হয়েছে ৫.১। পরে আবার টেস্ট করলে দেখা যায় তা বেড়ে হয়েছে ৫.৯। অর্থাত্ ইনফেকশন বাড়ছে দ্রুত।'

উল্লেখ্য, মঙ্গলবার রাত নটা নাগাদ দিল্লি এইমসে ভর্তি করা হয় আরজেডি নেতা লালু প্রসাদ যাদবকে। রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের চিকিত্করা তাঁকে এইমসে রেফার করেন।

উল্লেখ্য, পশুখাদ্য কেলেঙ্কারি মামলা কারাদণ্ড হয়েছে লালু প্রসাদের। গত ২১ ফেব্রুয়ারি পশুখাদ্য কেলেঙ্কারির অন্য একটি মামলায় লালু প্রসাদের ৫ বছর কারাদণ্ড ও ৬০ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। তবে কারাদণ্ড হলেও বেশিরভাগ সময়টাই তিনি থেকেছেন হাসপাতালে।

আরও পড়ুন-Rampurhat Arson: তদন্তে কী উঠে এল? রাজ্যের কাছে রিপোর্ট চাইল হাইকোর্ট   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)