লোপার্ড ঢুকল স্কুলে! পড়াশোনা না করে জখম করল সবাইকে!

এই ভিডিওটি দেখলে আপনাকে চমকে উঠতেই হবে। আর নিশ্চয়ই উপরওয়ালাকে ধন্যবাদ দেবেন এই বলে যে, আপনি অন্তত ওই স্কুলের মধ্যে ছিলেন না! আসলে রবিবার বেঙ্গালুরুর ভিবজিওর স্কুলের চৌহদ্দিতে ঢুকে পড়ে একটি লোপার্ড। আর তারপর সে একের পর এক ভয়ানক কাণ্ড ঘটাতে থাকে। তবু ভালো যে, সে স্কুলে ঢোকার জন্য রবিবার অর্থাত্‍ ছুটির দিনটাকেই বেছে নিয়েছিল। তাই স্কুলে বাচ্চারা ছিল না। সেটাই রক্ষে। নাহেল যে কী হতো, সেটা ভেবেই শিউরে উঠছেন অনেকে।

Updated By: Feb 8, 2016, 12:13 PM IST
লোপার্ড ঢুকল স্কুলে! পড়াশোনা না করে জখম করল সবাইকে!

ওয়েব ডেস্ক: এই ভিডিওটি দেখলে আপনাকে চমকে উঠতেই হবে। আর নিশ্চয়ই উপরওয়ালাকে ধন্যবাদ দেবেন এই বলে যে, আপনি অন্তত ওই স্কুলের মধ্যে ছিলেন না! আসলে রবিবার বেঙ্গালুরুর ভিবজিওর স্কুলের চৌহদ্দিতে ঢুকে পড়ে একটি লোপার্ড। আর তারপর সে একের পর এক ভয়ানক কাণ্ড ঘটাতে থাকে। তবু ভালো যে, সে স্কুলে ঢোকার জন্য রবিবার অর্থাত্‍ ছুটির দিনটাকেই বেছে নিয়েছিল। তাই স্কুলে বাচ্চারা ছিল না। সেটাই রক্ষে। নাহেল যে কী হতো, সেটা ভেবেই শিউরে উঠছেন অনেকে।

সিসিটিভিতে দেখা যাচ্ছে বিকেল ৪ টে ১৩ মিনিটে স্কুলের মধ্যে ঢুকে পড়ে ওই লোপার্ডটি। সঙ্গে সঙ্গে স্কুল থেকেই ফোন করা হয় পুলিশ এবং বনদফতরকে। একজনকে বেশ ঘায়েল করেই তবে শান্তি হয় লোপার্ডটির। ওই স্কুলের চাকুরুরতকে কাছের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

.